whatsapp channel
Bengali SerialHoop Plus

পরনে বধূর সাজ মাথাভর্তি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী মনামী ঘোষ!

৩৬ বছরের এই নায়িকার ব্যক্তিগত জীবন, তাঁর সৌন্দর্য, জীবনযাপন নিয়ে সকলের থাকে নানান কৌতুহল। মনামী মানেই স্টাইলে ভরপুর। এই টলি ডিভা এখনো বিয়ে করেননি নিজের রূপের জাদুতে ঘায়েল করেছেন বহু পুরুষ মন। নেট মহলে অনেকেরই একটা প্রশ্ন মনামীর বোধহয় বয়স কমেই চলেছে। কবে থেকে একই রকম জৌলুস, যৌবন, সৌন্দর্য ধরে রেখেছেন। এ কথাই বারে বারে বলে যায় ভক্তরা।

শেষবার অভিনেত্রীকে ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকে দেখা গিয়েছিল। এছাড়া কিছুদিন আগে বাঙালির দুর্গাপুজোতে মনামীকে অন্যরুপে দেখা গিয়েছে। তারপর দুর্গা পুজোতে এস.ভি.এফের “দুগ্গা এল” তে মনামী ঘোষ অভিনয় করেছিলেন। পাশাপাশি প্রিয়াঙ্কা, সন্দিপ্তা সেন, তৃণা সাহা, অদ্রিজা রায়, স্বস্তিকা দত্ত, রোশনী ভট্টাচার্য, অন্তশীলা ঘোষ, বিবৃতি চট্টোপাধ্যায় এবং ঋত্বিকা সেন অভিনয় করেছেন। প্রত্যেকে এক একরকম চরিত্রে, বিভিন্ন ধরণের সাজে ধরা দিয়েছেন।

অভিনেত্রী এবার নতুন ইনিংসে পা দিয়েছিলেন। মনামীকে ভালো অভিনেত্রী ও ভালো নৃত্যশিল্পী হিসেবে দেখা গিয়েছে। এবার মনামীকে রিয়ালিটি শো এর বিচারক হিসেবে দেখা গেল প্রথমবার। সম্প্রতি স্টার জলসায় সম্প্রচার করা হয়েছে ‘ডান্স ডান্স জুনিয়র’এর দ্বিতীয় সিজন। যেখানে বিচারকের আসনে থাকছেন দেব এবং মিঠুন চক্রবর্তীর সঙ্গে মনামী ঘোষ। মনামীকে এই বিচারকের আসনে দেখতে পেয়ে বেশ খুশি অভিনেত্রীর ফ্যানেরা। অভিনেত্রীর এখন নিজস্ব একটা ইউটিউব চ্যানেল আছে সেখানে নিজের নানান নাচের স্টেপের ঠুমকা দিয়ে চ্যানেলের ভিউজ সংখ্যা বাড়িয়ে তুলেছেন।

অভিনয় আর নিজের নাচ ছাড়া সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মনামী। পাশাপাশি নিজের বাড়ির সব কাজই একা হাতে সামলান। মাঝে মাঝেই বাড়ির নানা কাজের ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি। এবার অভিনেত্রী নিজের বধূ লুকের ভিডিও শেয়ার বা দেখে নেটিজেনদের চক্ষু চড়কগাছ। একমাথা সিঁদুর পরে হাতে শাখা পলা পড়ে বাঙালি বধূর সাজে সেজে হাজির মনামী। তাহলে কি চুপি চুপি বিয়ে করে নিলেন?

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

না না অভিনেত্রী বিয়ে করেননি। এই সাজ মূলত ফটোশুটের জন্য৷ দেবদাস’ ছবির গান গাইছেন তিনি। শাহরুখ- ঐশ্বর্য অভিনীত ‘দেবদাস’ সিনেমার গানে লিপ মেলাতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। অনেকে মিলে অভিনেত্রীকে সাজিয়ে দিচ্ছেন। এই ভিডিও মনামী তাঁর ইনস্টাগ্রামে হ্যান্ডেলে শেয়ার করেছেন। আর তা দেখার পর অনেকে মনে করছেন মনামী বুঝি বিয়ে করবে। না এখন তিনি বিয়ে করছেননা সময় এলে ঠিক করবেন। আপাতত এই রিল ভিডিও ভাইরাল সোশ্যাল দুনিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo