whatsapp channel
Bengali SerialHoop Plus

লকডাউনে ‘নেড়ু’-র সাথে আদরঘন মুহূর্ত কাটাচ্ছেন অভিনেত্রী রূপসা, মিষ্টি ভিডিও মুহূর্তে ভাইরাল

করোনা অতিমারীর কারণে পশ্চিমবঙ্গে পনেরো দিনের লকডাউন ঘোষণা হয়েছে। ফলে টলিউডেও বন্ধ রয়েছে শুটিং। এই অফুরন্ত সময়টা রূপসা চক্রবর্তী (rupsha chakraborty) কাটাচ্ছেন তাঁর প্রিয় ‘নেড়ু’-র সঙ্গে।

সম্প্রতি রূপসা তাঁর ভাইঝি নেড়ুর সাথে একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। এই ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে রূপসা বিখ্যাত হিন্দি গান ‘গলি মে আজ চাঁদ নিকলা’ ব্যবহার করেছেন। রূপসার শেয়ার করা ভিডিওটি একদম ঘরোয়া। এই ভিডিওয় রূপসা কোনো নায়িকা হিসাবে নন, পিসি হিসাবে নেড়ুকে আদর করছেন। এমনকি এই ভিডিওয় রূপসার পরনে পোশাকের বাহুল্য নেই। সাধারণ নাইটি পরে নেড়ুর সঙ্গে খেলতে খেলতে ভিডিও করেছেন রূপসা।

ব্লুজ-এর কর্ণধার ও রূপসার স্বামী স্নেহাশিস চক্রবর্তী (snehashish chakraborty)-র হাত ধরে অভিনয় জগতে ডেবিউ করেছিলেন রূপসা। নায়িকার চরিত্রে না হলেও পার্শ্বচরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন রূপসা। ‘খোকাবাবু’ সিরিয়ালে ‘বৌমণি’-র চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন রূপসা। এছাড়াও তিনি অভিনয় করেছেন ‘কলের বৌ’, ‘দীপ জ্বেলে যাই’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘রাখিবন্ধন’-এর মতো ধারাবাহিকে।

এই মুহূর্তে রূপসা ‘জীবন সাথী’ ও ‘গঙ্গারাম’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও আকাশ আট চ্যানেলের বিখ্যাত কুকরি শো ‘রাঁধুনি’ সঞ্চালনা করছেন রূপসা।

whatsapp logo