Hoop PlusTollywood

সি-গ্রিন মনোকিনিতে জেলকেলি মিমির, সিনেমা সুপারহিট হতেই খোশমেজাজে ‘দুষ্টু কোকিল’

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘তুফান’। ওপার বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খানের বিপরীতে ‘তুফান’ ছবিতে দেখা গিয়েছে তাঁকে। দর্শক মহলে বেশ সাড়া ফেলেছে ছবিটি। আর তারপরেই কলকাতাকে বিদায় জানিয়ে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) পাড়ি দিয়েছেন ভ্যাকেশনের উদ্দেশে। বিদেশে ছুটি কাটানোর ফাঁকে শেয়ার করেছেন ছবিও।

ঘুরতে ভালোবাসেন অভিনেত্রী। সময় সুযোগ পেলেই কোথাও না কোথাও ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন মিমি, যেগুলি দেখেই বোঝা যাচ্ছে, বিদেশে কোনো এক জায়গায় তোলা হয়েছে ছবিগুলি। কোথায় গিয়েছেন তা খোলসা না করলেও নেটিজেনরা মন্তব্য করেছেন, ছবি মুক্তি পাওয়ার পরেই ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন মিমি।

বিরাট ইনফিনিটি পুলের ধারে দাঁড়িয়ে ছবি শেয়ার করেছেন মিমি। নীল পুলের জল ছাড়িয়ে দূরে দেখা যাচ্ছে দিগন্ত বিস্তৃত সমুদ্র। নীল জলের সঙ্গে সামঞ্জস্য রেখে মিমির পরনেও সি গ্রিন রঙের মনোকিনি। তার উপরে পরেছেন একটি স্বচ্ছ সাদা কাফতান। সঙ্গে কানে, গলায় হালকা সোনার গয়না, চোখে সানগ্লাস। হাসি মুখে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন মিমি। তবে জায়গার নাম উহ্যই রেখেছেন তিনি এখনো।

প্রসঙ্গত, ইদ উপলক্ষে গত মাসে বাংলাদেশে মুক্তি পেয়েছে ‘তুফান’। এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন শাকিব খান এবং তাঁর বিপরীতে মিমি। এছাড়াও এই ছবিতে দেখা গিয়েছে চঞ্চল চৌধুরী, মাসুমা রহমান নাবিলা। ৫ ই জুলাই কলকাতায় মুক্তি পেয়েছে ছবিটি। এছাড়াও বিশ্বের বিভিন্ন প্রান্তে মুক্তি পেয়েছে তুফান। এই ছবির দুটি গান ‘উরা ধুরা’ এবং ‘দুষ্টু কোকিল’ ইতিমধ্যেই বেশ ঝড় তুলেছে দুই বাংলাতেই। দুটি গানেই মিমির নাচ নিয়েও চলছে চর্চা। মিমি এবং শাকিব খানের জুটি জনপ্রিয়তা পেয়েছে দর্শক মহলে। ইতিমধ্যে কলকাতাতেও মুক্তি পেয়েছে এই ছবি।

Related Articles