whatsapp channel

মা-বাবার বিবাহবার্ষিকীতে মিষ্টি শুভেচ্ছা শ্রাবন্তীর, আদুরে বার্তা দিলেন অভিনেত্রী

টলিউডের অন্যতম বিতর্কিত, চর্চিত এবং জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জি। অভিনেত্রী প্রসেনজিতের সাথে শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে পদার্পণ করেন এবং তারপরই শুরু হয় তার জয় যাত্রার। অনেক অল্প বয়সে…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের অন্যতম বিতর্কিত, চর্চিত এবং জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জি। অভিনেত্রী প্রসেনজিতের সাথে শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে পদার্পণ করেন এবং তারপরই শুরু হয় তার জয় যাত্রার। অনেক অল্প বয়সে সিনেমায় লিড অভিনেত্রীর ভূমিকায় কাজ করেন শ্রাবন্তী। একের পর এক সিনেমায় অভিনয় করে নিজের কেরিয়ারে সাফল্যের পাহাড়ে পৌছতে পেরেছেন। সামনেও আছে হাতে একের পর এক প্রজেক্ট। নিজের কাজ নিয়ে দিব্যি আছেন অভিনেত্রী।

কেরিয়ারে সাফল্য পেলেও নিজের ব্যক্তিগত জীবনে হাজার চড়াই-উৎরাইয়ের মধ্যে চলতে হয়েছে অভিনেত্রীকে। রিলের প্রেম-বিয়ে সাফল্য পেলেও বাস্তব জীবনে বিবাহ জীবন নিয়ে বার বার ব্যর্থ হয়েছেন অভিনেত্রী। অনেক অল্প বয়সে পরিচালক রাজীবের সাথে বিয়ে সারেন অভিনেত্রী। বেশ কিছু বছর পর এই বিয়ে ভেঙে যায় এবং অভিনেত্রী তার ছেলেকে নিয়ে এগিয়ে যান। তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে ভালবাসায় জড়ান শ্রাবন্তী ৷ বিয়েও করেন ঘটা করে ৷ সে সম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায় ৷ কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন ৷ আর তারপর রোশন সিংয়ের সঙ্গে আলাপ হয়।

রোশন সিংহ এবং শ্রাবন্তী চ্যাটার্জি। একদিন প্রেমের জোয়ারে গা ভাসিয়েছিলেন। এক বছর প্রেম করতে করতে হঠাৎ ঠিক করেন আর প্রেম নয় এবার বিয়ের পিঁড়িতে বসা যাক। আর বাড়ির সদস্যরা কোনো আপত্তি করেননি এই বিয়েত্ব। এরপর শুধুমাত্র বাড়ির সদস্যদের উপস্থিতিতেই পাঞ্জাবী মতে গুরুদ্বারে পাঞ্জাবি মুন্ডার সাথে বাঙালি কন্যার বিয়ে সম্পন্ন হয়। রোশন সব জেনেই ঝিনুককে নিয়ে শুরু করেন নিজেদের সুখের সংসার। শ্রাবন্তী নিজের অভিনয়ের পাশাপাশি পাঞ্জাবি বর আর শ্বশুর বাড়ি নিয়ে বেশ সুখেই সংসার করছিলেন। সব কিছুই অভিনেত্রীর স্বপ্নের মতো চলছিল। তবে এই বিয়ে দেড় বছর হতে না হতেই এই বিয়ে ভাঙনের পথে।

তবে জীবনে যাই হোক নিজের কাজ আর সোশ্যাল মিডিয়া নিয়ে দিব্যি আছেন অভিনেত্রী। ফেসবুক, ইন্সটাগ্রামে বেশ ভালো ভাবে সক্রিয়। প্রায়শই নিজের বাবা, মা, ছেলে আর কাজের নানা আপডেট দিয়ে থাকেন। সম্প্রতি অভিনেত্রীর বাবা মায়ের বিবাহবার্ষিকী। সেই উপলক্ষে উপলক্ষে মা বাবার সাথে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন তাদেরকে। সাথে লিখলেন এক আদুরে বার্তা। লিখলেন“ সামনের দিনগুলোতে তোমাদের পথচলা আরও দীর্ঘ হোক। তোমরা দুজনে একসাথে খুব ভালো থেকো, একে-অপরের ভালোবাসায় থেকো, খুশিতে থেকো। বাবা ও মা – তোমাদের জন্য একরাশ ভালোবাসা এবং শুভেচ্ছা।“ এরপর অভিনেত্রী অনুগামীরা শুভেচ্ছা জানালেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media