Hoop PlusTollywood

“কবে যে কৃশিব নিজের হাতে খেতে শিখবে” ছেলের দুষ্টুমিতে নাজেহাল পূজা

বাংলা চলচ্চিত্র জগত আর হিন্দি ধারাবাহিকে কাজ করার দরুণে জনপ্রিয় মুখ হল পূজা। পূজা নিজের কেরিয়ার হিন্দী ধারাবাহিক দিয়ে শুরু করলেও বাংলায় দেবের মতো অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন। এছাড়া ওয়েব সিরিজে কাজ করেছেন বাংলার এই তনয়া পূজা৷ পূজা নিজের প্রথম ধারাবাহিক ‘তুঝ সে প্রিত লাগায় সাজনা’ ধারাবাহিকে অভিনয়ের সময় কোস্টার কুনাল বর্মার সাথে ডেট করেন। এরপর দুজন লিভ ইনে থাকা শুরু করেন। ২০২০ লকডাউনে রেজিস্ট্রি ম্যারেজ সারেন কারণ অভিনেত্রী করোনা আবহে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এই খবরে সকলে প্রায় চমকে যায়। দুর্গা পুজোর আগে অভিনেত্রী এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন।

কৃশিভ বর্মা হ্যাঁ। শ্রী কৃষ্ণ ও মহাদেবের নাম মিলিয়ে পূজা ও কুনাল তাঁদের প্রথম ছেলের নাম রেখেছে কৃশিব। ছেলের এরকম নামের অভিনবত্ব প্রকাশ্যে আসতেই পূজার অনুগামীরা তাকে বাহবা দিতে শুরু করেন। প্রসঙ্গত, কৃশিবের জন্মের আগে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেতেন অভিনেত্রী। মা হওয়ার আগের রাতের ছবিও শেয়ার করেছিলেন পূজা ও কুণাল। তবে জন্মের পর ছেলের ছবি প্রকাশ্যে আনেননি কেউ। তবে প্রথম সন্তানের বাবা-মা হওয়ার আনন্দ ছিল দুজনের মধ্যে অফুরন্ত। পূজা যখন নিজের কোলে ছেলেকে তুলে নেন তখন সব কষ্ট নিমেষে ভুলে যান। ছেলে জন্মের পর বাড়ি ফিরে এসে ইন্সটাগ্রামে পূজা ও কুনাল ছেলের নানান মুহূর্ত শেয়ার করলেও ইমোজি দিয়ে মুখ ঢেকে রাখতেন।  তবে ছেলে বড় হতেই কৃশিবের মুখ দেখান তিনি।

অভিনেত্রী ছেলেকে বড় করার জন্য কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছেন কারণ ছেলের প্রতিটি মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন। কিছুদিন আগে অভিনেত্রীর ছেলে ৫ মাসে পা দেন আর সেদিন ছিল শিবরাত্রি। আর এই শিবরাত্রিতে ছোট্ট কৃশিব নিজের হাতে পুজো করলেন শিব ঠাকুরের। কৃশিব দেখতে দেখতে এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। সম্প্রতি কিছুদিন আগে ছিল কৃশিবের প্রথম মুখে ভাতের অনুষ্ঠান। অবাঙালি মতে না বাঙালি মতে ধূতি, পাঞ্জাবি, মাথায় টোপর আর গলায় মালা আর ফুলের সাজে হাজির হয় নিজের অন্নপ্রাশন অনুষ্ঠানে। করোনার জন্য ঘরোয়া ভাবে মুখে ভাতের অনুষ্ঠানটি হয়৷ ছোট্ট কৃশিব বাঙালি লুকে বাবার কোলে বসে কৃশিবের মিষ্টি হাসি ছিল অন্নপ্রাশনের সেরা মুহূর্ত।

অন্নপ্রাশন হয়ে যাওয়া মানে প্রতিটি বাচ্চা দুধের সাথে অল্প অল্প খাওয়ার এরপর থেকে খেতে পারে। কৃশিব ও এর থেকে ব্যতিক্রম নন। এবার ছোট্ট কৃশিব মায়ের হাতে অল্প অল্প করে খেতে পারে। কিন্তু কৃশিব দুষ্টুমিতে মাতলো। কৃশিবকে খাওয়াতে গিয়ে কোনো কারণে সব খাবার মুখে লেগে যায়। আর সেই খাবার ছোটু দুষ্টুমি করে পুরো গোপাল ঠাকুরের মতো মুখে মাখিয়ে নেয়। এরপর খিলখিল করে মায়ের দিকে তাকিয়ে হাসে। আর সেই মুহূর্ত লেন্সবন্দী করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন। তারপর ক্যপশানে লিখলেন, ‘কবে যে কৃশিব নিজের হাতে খেতে শিখবে!’ এরপর নেটিজেনরা কৃশিবের কান্ডকারখানা দেখে ভালোবাসা জানান। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo