whatsapp channel

নতুন প্রেমে মজেছেন মিমি, শরীর বেয়ে চুইয়ে পড়ছে শিহরণ

বাংলা টেলিভিশন জগতে মিমি চক্রবর্তী একটি উল্লেখযোগ্য নাম। যিনি একাধারে অভিনেত্রী এবং সাংসদ। যাদবপুর এখন তার দখলে, তিনিই যাদবপুর বাসীর দেখভাল করছেন। করোনা কালে মানবিক হয়ে উঠেছিলেন এবং অনেক দুঃস্থ…

Avatar

HoopHaap Digital Media

বাংলা টেলিভিশন জগতে মিমি চক্রবর্তী একটি উল্লেখযোগ্য নাম। যিনি একাধারে অভিনেত্রী এবং সাংসদ। যাদবপুর এখন তার দখলে, তিনিই যাদবপুর বাসীর দেখভাল করছেন। করোনা কালে মানবিক হয়ে উঠেছিলেন এবং অনেক দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি। সোজা সাপটা কথা বলতে পছন্দ করা এই অভিনেত্রীকে লক ডাউনের পর দুটি মুভিতে পরপর দেখা গিয়েছে। একদিকে রাজনীতি অন্যদিকে অভিনয় নিয়ে মেতে থাকা মানুষটি এবার মজেছেন নতুন প্রেমে।

সম্প্রতি দিদি নং ওয়ান শোতে হাজির হয়েছিলেন মিমি-নুসরাতের জুটি। সেখানেই মিমির জন্য পছন্দের পাত্র খুঁজছিলেন নুসরত। তার কথায় মিমির পছন্দ বিদেশি লুকের ছেলের কিন্তু মনটা হবে দেশী। এমন পাত্র খোঁজার আগেই মিমি প্রেম করে বসলেন নতুন একজনের সঙ্গে।

সোশ্যাল মিডিয়ায় বরাবর অ্যাক্টিভ থাকেন মিমি। নিজের বেশিরভাগ ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। অনুরাগীদের সঙ্গে সরাসরি যুক্ত থাকার জন্য প্রায় সময় বিভিন্ন ভিডিও ও ছবি পোস্ট করেন।

সম্প্রতি এই সংসদ অভিনেত্রী এমন একটি ছবি ও ভিডিও পোস্ট করেছেন তার সোশ্যাল মিডিয়াতে যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। নেটিজেনদের প্রশংসার ঝড় বয়ে যায়। ছবিতে মিমি স্নিগ্ধ,তার অপলক দৃষ্টি স্থির, ক্যামেরা লেন্সের দিকে একভাবে তাকিয়ে আছেন। তার মাথা, কপাল,গোলাপী গাল বেয়ে চুয়ে পড়ছে ভালোবাসার জল। কোন কোন নেটিজেন বলছে এটি অ্যালোভেরা জেল, আবার কেউ কেউ বলছেন এটি শুধুমাত্র জল যা ফটোগ্রাফির জন্য ব্যবহার করা হয়েছে।ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন- ‘ভিসন’। মাত্র একটা শব্দেই নিজের দৃষ্টিভঙ্গিকে ব্যাখ্যা করলেন নায়িকা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media