whatsapp channel

দুই হাতেই সমান‌ দক্ষতায় টেবিল টেনিস খেলতে পারতেন সুশান্ত, রইল অসাধারণ ভিডিও

টেবিল টেনিস ব্যাট হাতে সুশান্ত সিং রাজপুতের নতুন ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। মৃত্যুর পর অভিনেতার এই অন্য রূপ প্রকাশ্যে এল। আচমকাই সকলকে কাঁদিয়ে ১৪ ই জুন পৃথিবী ছেড়ে বিদায় নেন…

Avatar

HoopHaap Digital Media

টেবিল টেনিস ব্যাট হাতে সুশান্ত সিং রাজপুতের নতুন ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। মৃত্যুর পর অভিনেতার এই অন্য রূপ প্রকাশ্যে এল। আচমকাই সকলকে কাঁদিয়ে ১৪ ই জুন পৃথিবী ছেড়ে বিদায় নেন অভিনেতা। এরপর তাকে নিয়ে নানা স্মৃতি হাতড়ে অনুরাগীরা সুশান্তময় হয়ে রয়েছেন‌। ইতিমধ্যেই সুশান্তের বিভিন্ন গুণাবলী সম্পর্কে আমরা জানতে পেরেছি আজ যে ভিডিও ভাইরাল সেখানে অভিনেতার অসাধারণ টেবিল টেনিস খেলার প্রতিভা উঠে এসেছে।

দুই হাতে সমানভাবে ব্যাট চালাচ্ছেন তিনি, অপূর্ব দক্ষতার সঙ্গে খেলে চলেছেন সিনেপর্দার এমএস ধোনি। উল্লেখ্য তিনি দুই হাতে লিখতে পারতেন যা মাত্র পৃথিবীর ১% মানুষ পারে। তার মুখে সেই মন জয় করা হাসি সর্বদা লেগেই রয়েছে। এই ছোট্ট ভিডিওটি ফেসবুক মারফত ছড়িয়ে পড়ে নেটিজেনদের কাছে সুশান্তের প্রশংসায় পঞ্চমুখ সকলেই যদিও যার জন্য এত আয়োজন তিনি বর্তমানে পৃথিবীর গন্ডি পেরিয়ে চলে গিয়েছেন অন্য জগতে।

সুশান্তের মৃত্যু ঘিরে ক্রমশ বাড়ছে রহস্য এখনো পর্যন্ত তার মৃত্যুর কারণ উদঘাটন করা সম্ভব হয়নি। বর্তমান প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে তার সম্পর্ক ঘিরে যেমন জটিলতা তৈরি হচ্ছে ঠিক তার উল্টোদিকে বি-টাউনের মুভি মাফিয়াদের নিষ্ঠুরতার প্রসঙ্গ উঠে আসছে যারা সুশান্তকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে। এখন দেখুন সুশান্তের সেই ভিডিও যেখানে তিনি দক্ষতার সঙ্গে টেবিলটেনিস খেলছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media