whatsapp channel

ঘোড়ায় চেপে এলো বর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘রাধা’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

টলিপাড়ায় এখন পরপর বিয়ের মরশুম। করোনা মরশুমে ভ্যাকসিন বেরোতে না বেরোতে পরপর বিয়ের আবহাওয়া। মাঘ মাস পড়তেই নতুন বছরে একের পর এক বিয়ের পিঁড়িতে বসে পড়ছেন টেলি সিরিয়ালের স্টাররা। সদ্যই…

Avatar

HoopHaap Digital Media

টলিপাড়ায় এখন পরপর বিয়ের মরশুম। করোনা মরশুমে ভ্যাকসিন বেরোতে না বেরোতে পরপর বিয়ের আবহাওয়া। মাঘ মাস পড়তেই নতুন বছরে একের পর এক বিয়ের পিঁড়িতে বসে পড়ছেন টেলি সিরিয়ালের স্টাররা। সদ্যই বিয়ে হয়েছে উত্তম কুমারের পরিবারের দুই নাতি, নীল চট্টোপাধ্যায় ও পৃথা চন্দ। এবার বিয়ের পিঁড়িতে বসলেন এমিলা সাধুখাঁ।

এমিলাকে বাঙালি দর্শক রাধা বলেই বেশি জানেন। জি বাংলায় সম্প্রচারিত ‘রাধা’ ধারাবাহিক দিয়ে টেলিভিশন জগতে অভিষেক করেন এমিলা। গ্রামের মোটা সাদাসিধা মেয়ের শহরে এসে নামি ডিজাইনার বাড়িতে বিয়ে। এখানে এমিলা বেশ রসিক চরিত্রে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকে অভিনয় করে বাঙালির প্রিয় পাত্রী হয়ে উঠেছেন। এই ধারাবাহিকে অভিনয় করার জন্য এমিলাকে ওজন বাড়াতে হয়েছিল। অবশ্য ধারাবাহিক শেষে ওজন কমিয়েছেন অভিনেত্রী। এই ধারাবাহিকে এমিলার সাথে রবি সাউ, অনিন্দিতা বোস, রুপসা, তথাগত মুখার্জি অভিনয় করেছেন। রাধার পর ‘কে আপন পর’, ‘মুখোশের আড়ালে’ ধারাবাহিকে ও অভিনয় করেছেন।

এমিলা বাঙালি হলেও বিয়ে করেছেন নিজের দীর্ঘদিনের প্রেমিক অবাঙালি বাগদত্তা অমিত বার্নওয়ালের সাথে। বহুদিন ধরেই ভালোবাসার সম্পর্কে ছিলেন এমিলা ও অমিত। ২০২০তেই বিয়ের কথা ছিল। কিন্তু করোনার জন্য বিয়ে পিছিয়ে যায় তাই ২০২১ পড়তেই জানুয়ারীতে পরিবারের উপস্থিতিতে বিয়েটা সেরে নিলেন। বাঙালি মতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই লাভ বার্ডস। বিয়ের থিম ছিল ‘ব্যান্ড বাজা ও বারাত’। বিয়ের সিন এমলার মনের মানুষ ঘোড়ায় চড়ে বিয়ের ভেন্যুতে এসেছিল, তার সাথে সমস্ত বরযাত্রী। বাঙালি মতে মালাবদল থেকে সিদুঁর দান পর্যন্ত সমস্ত আচার নিয়ম অনুযায়ী হয়েছে।

ঘোড়ায় চেপে এলো বর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন 'রাধা' ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

এই দিন অভিনেত্রীকে কনের মতো দেখতে বেশ সুন্দর লাগছিল। তিনি লাল বেনারসি শাড়িতে বাঙালি সাজে সেজেছিলেন। লাল বর্ডার সহ একটি সবুজ লাল রঙের বেনারসী শাড়িটি বেছে নিয়েছিলেন। ভারী সোনার গহনা এবং নিখুঁত মেক-আপ দিয়ে নিজেকে আরো আকর্ষণীয় করে তুলেছিলেন। বিয়েতে এমিলার বন্ধু এবং সহশিল্পী অর্কজ্যোতি পল চৌধুরী, পায়েল দত্ত, রুপসা উপস্থিত ছিলেন। গ্র্যান্ড রিশেপশন হবে এই জুটির।

Avatar