BollywoodHoop Plus

ফের ভাঙতে চলতে জনপ্রিয় অভিনেতা সালমান খানের পরিবার!

বিচ্ছেদ এখন বলিউডে লেগেই রয়েছে। একের পর এক বিচ্ছেদ ঘটেছে বলিউডে। দু বছর আগে আবরাজ খান এবং মালাইকা আরোরার বিচ্ছেদ হয়েছিল। এবার কি সালমান খানের আদুরে বোন অর্পিতা খান শর্মার বিবাহ বিচ্ছেদ হতে চলেছে। এই নিয়ে শোরগোল শুরু হয়ে গিয়েছে। এই তো ৬ বছর আগেই ধুমধাম করে বিয়ে হয়েছে আয়ুষ শর্মার সাথে। দিব্যিই সুখে সংসার করছিলেন সলমন খানের এই পালিত বোন অর্পিতা খান শর্মা ও তাঁর স্বামী আয়ুষ শর্মা। ১৮ নভেম্বর ২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন। ভালোই ছিল দুজনে কিন্তু বিবাহবার্ষিকিতে এই দম্পতি নেই একসাথে। রয়েছেন ভিন্ন স্থানে।

দুই সন্তানের বাবা মা আয়ুষ এবং অর্পিতা। তাহলে এর মধ্যে কি ঘটলো যে বিয়ের ৬ বছরের মাথায় আবার আলাদা থাকতে শুরু করেছেন। প্রতি বছর এই ম্যারেজ অ্যানিভার্সারির দিন ধুমধাম করে সেলিব্রেশন করেন। কিন্তু এইবছর চিত্রটি পুরো ভিন্ন।এবছর আছেন দু’জনে আছেন দুই প্রান্তে। তাহলে এদের কি ডিভোর্স হতে চলেছে? বিবাহ-বিচ্ছেদ হবে কিনা তা জানা এখনো স্পষ্টত জানা না গেলেও স্ময়ং অর্পিতা নিজেই এই বিচ্ছেদের কথা জানালেন। তিনি নিজেই নিজেরইইন্সটাগ্রাম হ্যান্ডেলে সেই কথা জানালেন।

না না খান বাড়িতে এরকম কোনো বিচ্ছেদ ঘটেনি। পুরোটাই মজার ছলে ঘটেছে। আসলে ১৮ নভেম্বর ভালোবেসে বিয়ে সাড়েন। প্রতিবছর একসাথে থাকলেও এবছর আয়ুষ নিজের পরবর্তী সিনেমার শুটিং এর জন্য অর্পিতার সাথে মুম্বাইতে একসাথে থাকতে পারেননি। কিন্তু অর্পিতা স্বামীকে মিস করলে ও এই দিনটি ভোলেননি। নিজেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে স্বামীর সাথে নানান মুহূর্ত কোলাজ করে শেয়ার করলেন। শুধু শেয়ার করলেননা স্বামীর জন্য ভালোবাসার বার্তা জানালেন। অর্পিতা আয়ুষকে প্রথমে স্বামীর থেকেও ভালো বন্ধু। তাই এই বিশেষ দিনে বিশেষ ভাবে লিখলেন,”আমার বন্ধু হওয়া থেকে শুরু করে আমার স্বামী হওয়া পর্যন্ত, আমরা যে যাত্রাটি একসাথে প্রশস্ত করার সিদ্ধান্ত নিয়েছি তা আমি লালন পালম করি প্রতি মুহূর্তে। আমি আনন্দিত যে আমরা ৬ বছর আগে একে অপরের সাথে জীবন জুড়েছিলাম। শুভ বিবাহবার্ষিকী। প্রথমবারের মতো আমার ভালবাসার দিনটি আমরা আমাদের একসাথে উদযাপন করছি না তবে আপনি যা কাজ করছেন তা করতে পেরে আমি খুব আনন্দিত। একসাথে, সুখ, গসিপ, মারামারি, পার্থক্য এবং আরো অনেক বছরের জন্য …………….. আমি তোমাকে মিস করছি এবং তোমাকে ভালবাসি। “

অন্যদিকে আয়ুষ ও কিছু কম নন। তিনিও তাঁর প্রিয় স্ত্রী অর্পিতার সাথে আরও কিছু ছবি শেয়ার করেছেন এবং তার প্রতি ভালবাসা জাহির করেছেন। তিনি ব্যাখ্যা করেছিলেন যে তাঁর জীবনে অর্পিতার মতো সঙ্গী পেয়ে তিনি ধন্য হয়েছেন। তিনি ছবিগুলির ক্যপশানে লিখেছিলেন, “শুভ বিবাহবার্ষিকী আমার ভালবাসা অর্পিতা…আমাদের বিবাহিত ৬ বছর পার হয়েছে তবে মনে হয় আমি তোমাকে সারাজীবন থেকে জানি। আমার মতো পাগলকে সহ্য করার জন্য ধন্যবাদ..তোমাকে সবসময় ভালোবাসি। ” এই পোস্ট দেখেই বোঝা যাচ্ছে কোনো বিচ্ছেদ নয় একসাথে ছেলে ও মেয়েকে নিয়ে দিব্যি আছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aayush Sharma (@aaysharma)

whatsapp logo