Advertisements

ছোট থেকেই নায়িকার মতো হাবভাব, এই খুদে এখন টলি নায়কের স্ত্রী! চিনলেন?

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

আজ ছোটদের দিন, শিশু দিবস। পাড়ায় পাড়ায় দীপাবলির সঙ্গে সঙ্গে শিশু দিবস (Children’s Day) উপলক্ষে খুদে দের জন্য নানান অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। অন্যদিকে আবার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে ছোটবেলার ছবির মেলা। কেউ নিজের ছেলেমেয়েদের ছবি শেয়ার করছেন, কেউ আবার নিজেদের ছোটবেলার ছবি দিয়ে স্মৃতি রোমন্থন করছেন আরো একবার। আমজনতা থেকে তারকারা কেউই বাদ যায়নি। বিশেষ করে তারকাদের ছোটবেলার ছবি বেশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়।

আসলে সেলিব্রিটিদের ছোটবেলার ছবি নিয়ে বিশেষ আগ্রহ থাকে নেটিজেনদের। পর্দার চেনা মুখ দের অন্য ভাবে দেখার জন্য অপেক্ষায় থাকেন নেট নাগরিকরা। অনেকেরই ছোটবেলার ছবির সঙ্গে এখনকার মুখের কোনো মিল থাকে না। চেনাই দুষ্কর হয়ে ওঠে। আবার কারোর কারোর ছবি একবার দেখলেই বোঝা যায় মানুষটা কে। তবে সম্প্রতি একটি ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। টলিউডের এক নামী তারকা নিজের ছোটবেলার ছবি শেয়ার করেছেন নেট পাড়ায়।

ভাইরাল ছবিতে একটি মিষ্টি মেয়েকে দেখা যাচ্ছে ফ্রক পরে, চুল বেঁধে পোজ দিয়েছে ক্যামেরার সামনে। তিনটি ছবিতে তিন রকম পোজ দিয়েছে খুদে। জানলে অবাক হবেন, এই পুঁচকে মেয়েটিই এখন টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয়তম অভিনেতার তিন নম্বর স্ত্রী। তিনি নিজেও একজন জনপ্রিয় এবং দক্ষ অভিনেত্রী। এক পুত্রসন্তানও রয়েছে তাঁদের। চিনতে পারলেন কার কথা বলা হচ্ছে?

তিনি অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বর্তমান স্ত্রী তিনি। অভিনয় জগতে তাঁরও খ্যাতি কম নয়। ইন্ডাস্ট্রির প্রথম সারির পরিচালকদের সঙ্গেও কাজ করেছেন অর্পিতা। ১৯৯৯ সালে ‘তুমি এলে তাই’ ছবির হাত ধরে অভিনয়ে পা রাখেন তিনি। তারপর থেকে বহু ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। ২০০২ সালে প্রসেনজিতের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অর্পিতা। তারপর থেকে অবশ্য কাজের পরিমাণ অনেকটা কমিয়ে দিয়েছেন তিনি। তবে জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি তাঁর।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow