BollywoodHoop PlusHoop Sports

Rishav Pant: উর্বশীর সঙ্গে যা করলেন ঋষভ পন্থ

উর্বশী রৌটেলা (Urvashi Rautela) বোধ হয় এখনও ভুলতে পারছেন না ঋষভ পন্থ (Rishabh Panth)-কে। প্রকৃতপক্ষে, ঋষভ ঊর্বশীকে কিছু না জানিয়ে হঠাৎই ব্রেক-আপ করেছিলেন। সময়টা ছিল 2018 সাল। ‘মিস ইন্ডিয়া ইউনিভার্স’ হওয়ার পর উর্বশী তখনও বলিউডে সেভাবে সফল নন। ফলে ঋষভ বোধহয় ভেবেছিলেন বহু বিস্মৃতপ্রায় ভারতসুন্দরীর তালিকায় যুক্ত হবে উর্বশীর নাম। কিন্তু 2019 সাল থেকে হঠাৎই ঘুরে দাঁড়িয়েছেন উর্বশী। খবরের শিরোনামে লাগাতার দুই বছর ধরে বজায় রয়েছেন তিনি। উর্বশীর রূপে মুগ্ধ হয়েছেন আন্তর্জাতিক সেলেবকুল। ইজরায়েলের ইলাইতে মিস ইউনিভার্সের বিচারকের আসন অলঙ্কৃত করেছেন উর্বশী।

ঋষভ বর্তমানে দেরাদুনের নামী ইন্টিরিয়র ডিজাইনার ও ঈশা নেগি (Isha Neegi)-র সাথে সম্পর্কে রয়েছেন। উর্বশীর সাথে সকলের অজান্তেই ব্রেক-আপ করেছিলেন ঋষভ এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর প্রেমিকা হিসাবে অনুরাগীদের সাথে পরিচয় করিয়ে দিয়েছিলেন ঈশাকে। তবে উর্বশী ভুলতে পারেননি প্রাক্তন প্রেমিককে। তিনি সাম্প্রতিক সাক্ষাৎকারে একটি ঘটনার কথা উল্লেখ করেছেন। উর্বশী জানিয়েছেন, তিনি বারাণসীতে শুটিং করছিলেন। সেখান থেকে নিউ দিল্লিতে যাওয়ার জন্য তাঁর ফ্লাইট ছিল। নিউ দিল্লিতে একটি শোয়ে অংশগ্রহণ করার কথা ছিল তাঁর। প্রায় দশ ঘন্টা শুটিংয়ের পর হোটেলে ফিরেছিলেন উর্বশী। শুটিং থেকে ফিরে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছিলেন উর্বশী।

ঋষভ তাঁর হোটেলের লবিতে দাঁড়িয়ে তাঁর সাথে দেখা করার জন্য অপেক্ষা করছিলেন। উর্বশী ঘুম থেকে উঠে তাঁর ফোনে প্রায় ষোলো-সতেরটি মিসড কল দেখতে পান। তাঁর অত্যন্ত খারাপ লেগেছিল, একজন মানুষ এতক্ষণ অপেক্ষা করে ফিরে গিয়েছেন। ঋষভকে সম্মান জানাতে তাঁকে মুম্বইয়ে এসে দেখা করার কথা বলেন উর্বশী। তিনি চাননি, ঋষভের সাথে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হতে। কিন্তু এই খবরটি মিডিয়াতে অন্যভাবে প্রচারিত হয়। এমনকি ঋষভও এই সাক্ষাৎকার দেখে উর্বশীকে কটাক্ষ করেছেন।

ঋষভ তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে লিখেছেন, তাঁর এটা দেখে খুবই মজা লাগে, জনপ্রিয়তা ও শিরোনাম তৈরির জন্য কেউ যখন সাক্ষাৎকারে মিথ্যাচার করেন। এই স্টোরিতে ঋষভ হ্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন ‘মেরা পিছা ছোড়ো বহেন’, ‘ঝুট কি ভি লিমিট হোতি হ্যায়’। কিন্তু হঠাৎই দুই ঘন্টা পর এই স্টোরি ডিলিট করে দেন ঋষভ। উর্বশী তাহলে মিথ্যাচার করেননি। হয়তো ঋষভ ভুলে গিয়েছিলেন!

whatsapp logo