BollywoodHoop Plus

‘তিতলি’ হয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির ঝুমা বৌদি, উষ্ণ নাচে ফিদা সাইবার বাসীরা

করোনা অতিমারীর কারণে মুম্বইতে লকডাউন চললেও বেশ কয়েকটি সিরিয়াল ও রিয়েলিটি শোয়ের শুটিংয়ের ব্যবস্থা করা হয়েছে মুম্বইয়ের বাইরে। কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নমক ইস্ক কা’ হেঁটেছে একই পথে। ‘নমক ইস্ক কা’-য় অত্যন্ত নিষ্ঠুর ভ‍্যাম্প চরিত্রে মোনালিসার অভিনয় নজর কেড়ে নিয়েছে। তাঁর জুয়েলারি, শাড়ি পরার স্টাইল জনপ্রিয় হয়ে উঠেছে। কিন্তু মোনালিসা আছেন মোনালিসাতেই। তিনি কোথাও শুটিং করতে যাবেন আর ইন্সটাগ্রাম রিল তৈরী করবেন না, তা কি হয়!

এবার শুটিং লোকেশন থেকেই মোনালিসা ‘তিতলি’ গানের সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করলেন। মোনালিসার পরনে কিন্তু ‘নমক ইস্ক কা’-র শুটিংয়ের পোশাক ছিল। তাতেও ‘তিতলি’-র স্নিগ্ধতা ধরা পড়েছে মোনালিসার নৃত্যশৈলীতে। মোনালিসার ইন্সটাগ্রাম রিলটি পরিপূর্ণ করেছে শুটিংস্পটের স্থাপত্য। নেটিজেনরাও স্থাপত্যটির প্রশংসা করেছেন। অনেকেই জিজ্ঞাসা করেছেন, এই স্থাপত্যটি কোথায়? তবে মোনালিসা কিন্তু স্থানটির নাম সিক্রেট রেখেছেন।

কলকাতার মেয়ে মোনালিসা আশুতোষ কলেজে সংস্কৃতে স্নাতক হবার পর ওড়িয়া মিউজিক ভিডিও-য় কাজ করেন। কিন্তু নবাগতা মোনালিসা সেইসময় টলিউড ইন্ডাস্ট্রিতে অনেক লড়াই করেও কোন কাজের সুযোগ না পেয়ে পাড়ি জমান মুম্বই। মুম্বইতে অনেক স্ট্রাগল করার পর সুযোগ আসে ভোজপুরি ফিল্মে অভিনয় করার। ক্রমশ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা হয়ে ওঠেন মোনালিসা। এরপর তাঁর কাছে আসে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার সুযোগ। সেই বছর সেলিব্রিটিদের পাশাপাশি আমজনতার মধ্যে থেকে কয়েকজন প্রতিযোগীকে নেওয়া হয়েছিল বিগ বসের ঘরে। অন্যান্য সেলিব্রিটিরা তাঁদের সাথে না মিশলেও মোনালিসা নিজের সেলিব্রিটি ইমেজ ভেঙে সহজেই সকলের সাথে মিশে গিয়েছিলেন। এই কারণে ‘বিগ বস’ না জিতলেও মোনালিসা দর্শকদের মন জয় করে নেন। এরপর ধীরে ধীরে তাঁর কাছে ভালো কাজের অফার আসতে থাকে।

মোনালিসা বলিউডে ডেবিউ করেন ‘ব্ল‍্যাকমেল’ ফিল্মের মাধ্যমে। এই ফিল্মে তাঁর অভিনয় প্রশংসিত হয়। অপরদিকে টলিউড থেকেও আসতে থাকে কাজের সুযোগ। ওটিটি প্ল‍্যাটফর্ম ‘হইচই’-এর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-এ ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দেন মোনালিসা। গত বছর স্টার প্লাস চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নজর’-এর সিকোয়েল ‘নজর-2’ -শেষ হয়েছে। এই সিরিয়ালে মোনালিসার অভিনয় প্রশংসিত হয়েছে। প্রসঙ্গত, মোনালিসা ‘নজর’-এর প্রথম সিজনেও অভিনয় করেছিলেন। বেশ কয়েক বছর আগে মোনালিসা বিয়ে করেন ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিং রাজপুত(vikrant singh Rajput)- কে। এই মুহূর্তে সংসার ও কেরিয়ার নিয়ে তুমুল ব্যস্ত মোনালিসা।

 

View this post on Instagram

 

A post shared by MONNALLISA (@aslimonalisa)

Related Articles