BollywoodHoop Plus

Alia Bhatt: বাথরুমে কি করেন আলিয়া! সবার সামনে বলে দিলেন স্বামী রণবীর

সম্প্রতি কন্যাসন্তান রাহা (Raha) এসেছে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Aliaa Bhatt)-এর জীবনে। তবে থেমে থাকেননি রণবীর ও আলিয়া। বর্তমানে আলিয়া, রাহাকে নিয়ে ‘রকি অউর রানি কি প্রেম কহানী’-র আউটডোর শুটিংয়ে পৌঁছে গিয়েছেন। রণবীরও ব্যস্ত তাঁর নতুন ফিল্ম ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এর প্রোমোশন নিয়ে। সম্প্রতি একটি প্রোমোশনাল ইভেন্টে এসে রণবীর ফাঁস করলেন আলিয়ার বাথরুম সিক্রেট।

অবসেসিভ কমপালশিভ ডিসঅর্ডার রয়েছে রণবীরের। ফলে তিনি সঠিক স্থানে জিনিস থাকা পছন্দ করেন। কিন্তু আলিয়া অগোছালো স্বভাবের। রণবীর জানালেন, আলিয়া বাথরুম থেকে বেরোনোর পর দেখা যায়, তোয়ালে একদিকে ছড়িয়ে রয়েছে। আরেকদিকে ছড়িয়ে রয়েছে সাজগোজের জিনিস। রণবীর এই ধরনের অভ্যাস পছন্দ না করলেও বর্তমানে তাঁকে মানিয়ে নিতে হচ্ছে। তবে রণবীরের কাছে আলিয়া ভালো স্ত্রী হওয়ার পাশাপাশি যথেষ্ট ভালো মা। তিনি চান, আলিয়ার রূপ যেন থাকে রাহার মধ্যে। কিন্তু স্বভাব নিজের মতো হোক, চান রণবীর।

কারণ আলিয়া দৃঢ় ব্যক্তিত্বের পাশাপাশি চঞ্চল স্বভাবের। ফলে রাহা যদি তার মায়ের মতো হয়, তাহলে রণবীরের পক্ষে দুই জনকে সামলানো কঠিন হবে। ফলে তিনি চান, রাহা তাঁর মতো শান্তশিষ্ট হোক। গত বছর এপ্রিল মাসে সাতপাকে বাঁধা পড়েছিলেন আলিয়া ও রণবীর। বিয়ের কিছুদিনের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন আলিয়া। গত নভেম্বর মাসে জন্ম হয় রাহার। তবে রাহার মুখ এখনও সামনে আনেননি তার মা-বাবা।

আগামী দিনে আলিয়া আরও বাছাই করে কাজ করার পক্ষপাতী। তিনি চান, তাঁর কোনো কাজ যেন রাহাকে অস্বস্তিতে না ফেলে।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo