whatsapp channel

Srabanti Chatterjee: আঁটোসাঁটো পোশাকে উঁকি দিচ্ছে যৌবন, পুরুষ ভক্তদের পাগল করে তুলছেন শ্রাবন্তী

টলিউডে আগামীতে সিনে প্রেমীরা যে ছবির অপেক্ষায় রয়েছেন সেটি হল 'দেবী চৌধুরানী'। এই ছবিতেই দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee)। এই বিশেষ ছবিটির সাফল্যের জন্য জন্য কোনো কসুরই বাকি রাখছেন…

Nirajana Nag

Nirajana Nag

টলিউডে আগামীতে সিনে প্রেমীরা যে ছবির অপেক্ষায় রয়েছেন সেটি হল ‘দেবী চৌধুরানী’। এই ছবিতেই দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee)। এই বিশেষ ছবিটির সাফল্যের জন্য জন্য কোনো কসুরই বাকি রাখছেন না তিনি। ঘোড়সওয়ারি থেকে তলোয়ার চালানোও লিখেছেন অভিনেত্রী। তাঁর সেই সমস্ত ছবি ভিডিও শেয়ার হতে না হতেই ভাইরাল হয়ে গিয়েছিল।

তবে সম্প্রতি শ্রাবন্তীর আরো কিছু ছবি ভাইরাল হয়েছে নেট পাড়ায়। শাড়ি হোক বা মডার্ন ওয়েস্টার্ন ওয়্যার সবেতেই অভিনেত্রীকে দেখায় মোহময়ী। কিছুদিন আগেই শাড়ি আর স্প্যাগেটি টপ ব্লাউজে নজর কেড়েছিলেন তিনি। এবার একটি লং গাউনে ধরা দিলেন তিনি। মেরুন রঙা অফ শোল্ডার আঁটোসাঁটো পোশাকে চরম আবেদনময়ী লাগছে শ্রাবন্তীকে। এক ফ্যান পেজের তরফে শেয়ার করা হয়েছে এই ছবিগুলি।

Srabanti Chatterjee: আঁটোসাঁটো পোশাকে উঁকি দিচ্ছে যৌবন, পুরুষ ভক্তদের পাগল করে তুলছেন শ্রাবন্তী

মধ্য তিরিশে দাঁড়িয়ে নিজেকে এখন নতুন ছাঁচে ফেলে গড়ছেন শ্রাবন্তী। ইদানিং মাঝে মাঝেই হট ফটোশুটে দেখা যাচ্ছে তাঁকে। সাহসী পোশাকে বোল্ড অবতারে ধরা দিচ্ছেন অভিনেত্রী। প্রসঙ্গত, আগামীতে দেবী চৌধুরানী ছবিতে দেখা যাবে শ্রাবন্তীকে। গত ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে ছবির শুটিং। এই ছবির পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গেই সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে শ্রাবন্তীর। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমের গুঞ্জন উড়িয়ে অভিনেত্রী বলেন, ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে প্রেম করতে হবে? তাঁর নিজস্ব কোনো যোগ্যতা কি নেই? এত বছর কাজ করার পরেও এসব অবাঞ্ছিত কথা শুনতে হলে খারাপ লাগে বলে মন্তব্য করেন শ্রাবন্তী।

প্রসঙ্গত, দেবী চৌধুরানী ছবির একটি পোস্টার শেয়ার করে শ্রাবন্তী লিখেছিলেন, ‘আপনাদের সবার আশীর্আশীর্বাদ, ভালোবাসা এবং শুভেচ্ছা নিয়ে আমাদের বহু প্রতীক্ষিত প্রোজেক্ট দেবী চৌধুরানী শুটের দিকে প্রথম পদক্ষেপ নিতে চলেছে আজ। আপনাদের সঙ্গে খুব শীঘ্রই দেখা হবে প্রেক্ষাগৃহে। জয় ভৈরবী’। শোনা গিয়েছিল, এটিই এখনো পর্যন্ত সবথেকে বেশি বাজেটের ছবি হতে চলেছে টলিউডে। বাংলা ছাড়াও আরো একাধিক ভাষায় মুক্তি পাবে ছবিটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই