BollywoodHoop Plus

Urfi Javed: নিম্নাঙ্গে অন্তর্বাস, হাতে দস্তানা! স্বল্প পোশাকেই ‘সুপার-ওমেন’ হয়ে উঠলেন উরফি জাভেদ

তার নগ্নিকা অবতার বরাবরই নজর কাড়ে নেটিজেনদের। প্রায়ই তাকে ঘিরে তৈরি হয় সমালোচনার ঘূর্ণাবর্ত। কটাক্ষের ঝড় বয়ে যায় কারণে অকারণে। যদিও অকারণ বললে ভুল হবে, প্রথা ভেঙে নানা রকমের পোশাক পরে অবতীর্ণ হন তিনি। আজ্ঞে হ্যাঁ, উরফি জাভেদের (Urfi Javed) বিষয়েই কথা হচ্ছে। শীত হোক বা গ্রীষ্ম, কিংবা বর্ষা, খোলামেলা পোশাকে প্রায়ই দেখা যায় বি-টাউনের এই মডেলকে। এই নিয়ে কটূক্তি থেকে আইনি পদক্ষেপ- সবটাই হয়েছে বিগত সময়ে। এসব তো সাধারণ বিষয় তার কাছে। কারণ তিনি থাকেন নিজের মতো।

উরফি মানেই একটা সেনসেশন। তিনি বাইরে বেরোলেই তাকে মৌমাছির মতো ছেঁকে ধরেন প্যাপরা। আর প্যাপদের ক্যামেরাতেই এবার এক অদ্ভুত পোশাকে দেখা গেল তাকে। ঠিক যেন ‘সুপার-ওমেন’ অবতারে দেখা দিলেন বি-টাউনের এই মডেল। ভিডিওটি ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, তার পরণে রয়েছে কালো রংয়ের একটি অফ শোল্ডার মনোকিনি, যা কোনোক্রমে ঢেকে রেখেছে তার স্তনযুগলকে। তার উপরে রয়েছে ঢিলেঢালা একটি কালো স্রাগ। হাতে বেগুনি রংয়ের দস্তানা, যার উপর আঙুলে তিনি পরেছেন অনেক আংটি। গায়ে মানানসই জুয়েলারি, মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, পায়ে কালো রংয়ের হিলস।

এই ভিডিওতে উরফিকে দেখে মনে হচ্ছে কোনো ‘সুপার-হিরোইন’-এর চরিত্র, ঠিক যেমনটা সিনেমায় দেখা যায়। অনেকেই তার এই পোশাক দেখে তাকে আবার ‘সুপারম্যান’-এর মহিলা ভার্সনের সঙ্গে তুলনা করেছেন। ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে তাকে হেঁটে আসতে। তার হেঁটে আসার ভঙ্গিমাও বেশ নজরকাড়া। কারণ সেখানেও এক অতিমানবীর মতোই হাঁটছেন। তারপর একটি মঞ্চে উঠে তিনি পোজ দিলেন প্যাপদের উদ্দেশ্যে।

এই ভিডিও এখন ব্যাপক ভাইরাল সামাজিক মাধ্যমে। উরফি সামনে এলেই সেই ছবি বা ভিডিও ভাইরাল হয়েই যায়। এক্ষেত্রেও ঘটল একই ঘটনা। তবে এই ভিডিওতেও নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হল তাকে। অনেকেই তাকে ‘পাগল’ বলে কটাক্ষ করেছেন। অনেকেই আবার তাকে শালীনতার পাঠও পড়িয়েছেন নিজেদের মতো করে। তবে এর মাঝেও তার ফ্যাশন সেন্সের প্রশংসাও করেছেন নিরন্তর।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা