whatsapp channel

Debchandrima Singha Roy: টলিউডে টপলেস ট্রেন্ড, হলুদ গোলাপে গোপনাঙ্গ ঢেকে ভাইরাল দেবচন্দ্রিমা

গ্রীষ্মের দেখা মিলতে না মিলতেই টপলেস অবতারে ফটোশুটে মেতেছেন একের পর এক অভিনেত্রী। অনাবৃত শরীরের উপরিভাগ ফুলে ঢেকে লেন্সবন্দি হচ্ছেন জনপ্রিয় নায়িকারা। ছোটপর্দা থেকে বড়পর্দা, চিত্রটা সর্বত্র একই। মানসী সেনগুপ্ত,…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

গ্রীষ্মের দেখা মিলতে না মিলতেই টপলেস অবতারে ফটোশুটে মেতেছেন একের পর এক অভিনেত্রী। অনাবৃত শরীরের উপরিভাগ ফুলে ঢেকে লেন্সবন্দি হচ্ছেন জনপ্রিয় নায়িকারা। ছোটপর্দা থেকে বড়পর্দা, চিত্রটা সর্বত্র একই। মানসী সেনগুপ্ত, সোহিনী সরকারের পর এবার তালিকায় নাম লেখালেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। সোশ্যাল মিডিয়ায় তাঁর টপলেস ছবি শেয়ার করা হতেই ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় ৭ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে দেবচন্দ্রিমার। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উঁকি দিলেই চোখে পড়বে ভ্যাকেশনের একগুচ্ছ ছবি। কখনো লাদাখ, কখনো কাশ্মীর, কখনো গোয়া, লাক্ষাদ্বীপ, কখনো থাইল্যান্ড, কোথাও না কোথাও ঘুরেই চলেছেন অভিনেত্রী। কাজের ফাঁকে সময় পেলেই বেরিয়ে পড়েন তিনি। বেশিরভাগ সময় একাই ঘুরতে যেতে দেখা যায় তাঁকে। তবে ভ্যাকেশনের ছবি ছাড়াও নানান ফটোশুটের ছবিও শেয়ার করেন অভিনেত্রী।

Advertisements

Advertisements

সম্প্রতি দেবচন্দ্রিমার একটি ছবিতে চোখ আটকেছে নেটিজেনদের। একগোছা হলুদ গোলাপ দিয়ে উর্দ্ধাঙ্গ ঢেকেছেন তিনি। নিম্নাঙ্গে ফেডেড জিন্স। পিঠ ছড়ানো খোলা চুল আর নো মেকআপ লুকে অপরূপ সুন্দরী দেখাচ্ছে দেবচন্দ্রিমাকে। টপলেস ট্রেন্ডে তাঁকেও গা ভাসাতে দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা। হলুদ রঙের হৃদয় আর ইমোজিতে ভরে গিয়েছে কমেন্ট বক্স।

Advertisements

কিছুদিন আগেই সমুদ্রের ধারে দাঁড়িয়ে লেন্সবন্দি হয়েছিলেন দেবচন্দ্রিমা। তাঁর পরনে ছিল সাদার উপরে রঙিন প্যাটার্নের পাতলা শর্ট ড্রেস। কাঁধের ফাঁকে উঁকি দিচ্ছে সবুজ সুইমস্যুট। খোলা চুল আর বিনা মেকআপে হাসি মুখে ধরা দিয়েছিলেন তিনি। ক্যাপশনে দেবচন্দ্রিমা লিখেছিলেন, ‘আনন্দ আসে ঢেউয়ের সঙ্গে’। যদিও জায়গাটি কোথায় তা উল্লেখ করেননি অভিনেত্রী। ছোটপর্দায় ‘সাঁঝের বাতি’র চারু হয়ে প্রথম খ্যাতির আলোয় আসেন দেবচন্দ্রিমা। দুটো সিজন ধরে চলেছিল তাঁর অভিনীত ধারাবাহিক ‘সাঁঝের বাতি’। টিআরপি খুব বেশি তুলতে না পারলেও দেবচন্দ্রিমা এবং রেজওয়ানের জুটিটাকে বেশ পছন্দ করেছিল দর্শকরা। সদ্য ওয়েব সিরিজ ‘প্রেমে পড়া বারণ’এ দেখা গিয়েছে দেবচন্দ্রিমাকে। তাঁর আসন্ন প্রোজেক্টের অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই