whatsapp channel

উঁকি দিচ্ছে বেবি বাম্প, প্রথম সন্তানের বাবা হচ্ছেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা

স্টার প্লাসের ইশাকজাদে ধারাবাহিকে শিবায় সিং ওবরয় কে মনে আছে যাকে দেখে মেয়েরা ফিদা। তিনি আর কেউ নন বলি ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেতা নকুল মেহতা। নিজের নাচ আর অভিনয় দিয়ে বেশ…

Avatar

HoopHaap Digital Media

স্টার প্লাসের ইশাকজাদে ধারাবাহিকে শিবায় সিং ওবরয় কে মনে আছে যাকে দেখে মেয়েরা ফিদা। তিনি আর কেউ নন বলি ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেতা নকুল মেহতা। নিজের নাচ আর অভিনয় দিয়ে বেশ জনপ্রিয়তা খ্যাতি অর্জন করেছেন।

এই করোনা অনেকের জন্য অভিশাপ হলেও এই লকডাউন ছিল বলিউড আর টলিউডের তারকাদের জন্য আশীর্বাদের মতো। নিজেদের অভিনয়ের জন্য নিজেদের পার্টনারকে ঠিক করে সময় দিতে পারতেননা সেলেব জুটিরা। বলি ইন্ডাস্ট্রিতে একের পর এক অভিনেতা- অভিনেত্রীরা নতুন বাবা মা হতে চলেছেন। এবার এই দলে নাম লেখালেন নকুল মেহেতা এবং অভিনেতার স্ত্রী জানকী মেহেতা।

এবার নকুল সরাসরি আর কোনো রাখঢাক না করে তিনি নিজেই সোশ্যাল মিডিয়াতে জানিয়ে দিলেন, যে তাদের জন্য লকডাউন এর সময় একেবারেই মোটেই খারাপ কাটেনি বরং এর মধ্যেই তিনি একটা ফ্যামিলি প্ল্যানিং করে ফেলেছেন। নকুল এবং স্ত্রী জানকী এবার ইনস্টাগ্রামে ভিডিও এবং ছবি পোস্ট করে জানিয়ে দিলেন যে তারা প্রেগনেন্ট। একটি সুন্দর ভিডিয়ো পোস্ট করে জানকীর বেবি বাম্পের সাথে সুখবরটি জানালেন।

 

View this post on Instagram

 

A post shared by Nakuul Mehta (@nakuulmehta)

নকুল ও জানকীর পরিচয় আজকের নয়৷ বাল্যকাল থেকেই এরা দুজনে বেস্ট ফ্রেন্ড। দু’জনের বন্ধুত্বই পরে গিয়ে প্রেম ও বিয়ে। এবার এরা নতুন অধ্যায় শুরু৷ আর সেই উচ্ছ্বাস নিয়েই ইনস্টাগ্রামে নিজেদের প্রেম জার্নির ভিডিয়ো পোস্ট করলেন নকুল৷ নকুল নিজে ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, “এটাই আমাদের জার্নি প্রথমে বন্ধু তারপরে প্রেম এবং তারপরে বাকি সবকিছু।” অন্যদিকে, জানকীও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন নকুলের সঙ্গে তাঁর বেশ কয়েকটি ছবি৷ ক্যাপশনে লিখলেন, “উই আর এক্সপ্যান্ডিং।” এসবের মধ্যে নকুল আর জানকির নীল গাউন আর নীল টিশার্ট আর বেবি বাম্পের ছবিটি বেশী ভাইরাল হয়। দুজনের পোস্টে কমেন্ট বক্স তাদের ফ্যান থেকে শুরু করে বন্ধু বান্ধবরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিলেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media