whatsapp channel

শ্রদ্ধার বিপরীতে এই সিনেমাটি থেকে রাতারাতি সরিয়ে দেওয়া হয়েছিল সুশান্তকে

ঘটনাটি ২০১৫ সালের। লেখক চেতন ভগতের গল্প নিয়ে পরিচালক মোহিত সুরি সিনেমা নির্মাণের পরিকল্পনা করেন। ছবির নাম হবে ‘হাফ গার্লফ্রেন্ড’। এই খবর সোশ্যাল মিডিয়া মারফত লেখক নিজেই প্রকাশ করেন এবং…

Avatar

HoopHaap Digital Media

ঘটনাটি ২০১৫ সালের। লেখক চেতন ভগতের গল্প নিয়ে পরিচালক মোহিত সুরি সিনেমা নির্মাণের পরিকল্পনা করেন। ছবির নাম হবে ‘হাফ গার্লফ্রেন্ড’। এই খবর সোশ্যাল মিডিয়া মারফত লেখক নিজেই প্রকাশ করেন এবং সেই সঙ্গে জানিয়ে দেন ছবিতে কে কে অভিনয় করছে। তিনি লেখেন এই ছবিতে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের বিপরীতে অভিনয় করবেন সুশান্ত সিং রাজপুত এবং এই সিনেমাটিই হত সুশান্ত-শ্রদ্ধা জুটির প্রথম ছবি।

এরপর হঠাৎই সুশান্তকে বাদ দিয়ে ছবিতে অভিনেতা হিসেবে নেওয়া হয় অর্জুন কাপুরকে। ২০১৭ সালে ছবিটি মুক্তি পায়, এবং ওই একই সময়ে ‘বাহুবলি ২’ ছবিটি মুক্তি পাওয়ায় তার সঙ্গে টেক্কা দিতে না পেরে বক্সঅফিসে খুব একটা সুবিধা করতে পারেনি এই সিনেমা। যদিও সুশান্তকে কেন এই ছবি থেকে বাদ দেওয়া হল সেই কারণ এখনো পর্যন্ত জানা যায়নি।

বর্তমানে সুশান্তের মৃত্যুতে হয়তো এই কারণটি অনেকটাই স্পষ্ট হয়ে উঠে এসেছে। সুশান্ত ছিলেন আউটসাইডার এবং অর্জুন খানদানি কাপুর পরিবারের স্টারকিড কাজেই এই সিনেমার জন্য অর্জুনকেই প্রাধান্য দেওয়া হয়েছে অভিমত সমালোচকদের। এই একই কারণে বহু সিনেমা থেকে পরপর বাদ দিয়ে দেওয়া হয় সুশান্তকে।

সুশান্তের মৃত্যুর পর সদ্যই চেতন ভগতের সেই পুরোনো ট্যুইট আবারো ভাইরাল হতে শুরু করেছে। এই ট্যুইট দেখেই বেজায় চটে গিয়েছেন নেটিজেনরা। নেপোটিজমের কারণেই সুশান্তকে সরিয়ে অর্জুনকে নিয়ে আসা হয় এই ছবিতে এমনটাই মন্তব্য করে তীব্র ঘৃণা প্রকাশ করতে থাকেন নেটাগরিকরা। দেখে নিন চেতন ভগতের সেই ট্যুইট।

Avatar