Hoop PlusTollywood

Subhashree-Ankush: ফটোশুটের সময় ঘাড়ে ব্যথা হয়েছিল! শুভশ্রীর ছবি দেখে মশকরা অঙ্কুশের

গত কয়েক মাস জুড়ে টলিউডে শুভশ্রী (Subhashree Ganguly) ছেয়ে থাকলেও বক্স অফিস বাণিজ্য কিন্তু উল্লেখযোগ্য নয়। ফ্লেক্স, একের পর এক ফিল্ম, ব্র্যান্ড এনডোর্সমেন্ট, মাঝারি ধরনের সফলতা কখনও অভিনেত্রীর সার্থকতা হতে পারে না। স্টারডম অর্জন করতে হয় যথেষ্ট পরিশ্রম করে। তবে শুভশ্রী ইদানিং খবর তৈরি করছেন ফটোশুটের মাধ্যমে।

সম্প্রতি শুভশ্রী নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে শুভশ্রীর পরনে রয়েছে বেগুনি রঙের শিফন শাড়ি। শাড়িটির পাড় অফ হোয়াইট। তাতে রয়েছে সিকুইনের কারুকার্য। এই শাড়ির সাথে বেগুনি রঙের হল্টারনেক ব্লাউজ পরেছেন শুভশ্রী। নেকে রয়েছে ডিটেলিং। ব্লাউজের গলায় রয়েছে অফ হোয়াইট সিকুইনড ডিজাইন যা দেখতে চোকারের মতো। এই শাড়ির সাথে হালকা মেকআপ করেছেন শুভশ্রী। ডান হাতে পরেছেন স্টোন স্টাডেড চুড়ি। বাঁ হাতে রয়েছে কয়েকটি স্টোন স্টাডেড আংটি। কানে রয়েছে স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র দুল। এই সাজের সাথে মেসি হেয়ারস্টাইল করে চুলে পনিটেল বেঁধেছিলেন শুভশ্রী।

সিরিজের একটি ছবি বাদ দিয়ে বাকি সবকটি ছবিতেই শুভশ্রীর চোখ বন্ধ। কখনও কোমরে হাত দিয়, কখনও বা কাঁধে হাত দিয়ে, কখনও কপালে হাত দিয়ে ছবি তুলেছেন তিনি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শুভশ্রী লিখেছেন, শুধুমাত্র ভালোলাগা। তার সাথে পার্পল রঙের দুটি হার্ট ইমোজি জুড়েছেন তিনি। শুভশ্রীর ফটোশুটের মারাত্মক পোজ দেখে অঙ্কুশ হাজরা (Ankush Hazra) কমেন্ট করে লিখতে বাধ্য হয়েছেন, শুভশ্রীর পেটে ব্যথা, গলায় ব্যথা, ঘাড়ে ব্যথা, মাথায় ব্যথা হয়েছে। তবে তা ঠিক হয়ে যাবে। শুভশ্রী প্রত্যুত্তরে দিয়েছেন রাগের ইমোজি।

পুজোর সময় রিলিজ করেছিল শুভশ্রী অভিনীত ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’। পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)-র পরিচালনায় তৈরি এই ফিল্ম বার্তাবাহী হলেও বক্স অফিসে মাঝারি সফলতা পেয়েছে। এই ফিল্মে শুভশ্রীর বিপরীতে পরিচালক নিজে। অনস্ক্রিন রসায়ন যাই হোক না কেন, একটি নারীকেন্দ্রিক ফিল্ম হয়ে উঠতে অসফল ‘বৌদি ক্যান্টিন’।

whatsapp logo