BollywoodHoop PlusHoop Video

Debina Bonnerjee: সাত মাসের ব্যবধানে দুই সন্তানের মা, সামলাতে গিয়ে নাজেহাল দেবিনা

বাংলা বিনোদন জগতের তারকা কাপলদের মধ্যে অন্যতম হলেন দেবিনা-গুরমিত জুটি। অভিনয়ের পাশাপাশি বাস্তব জীবনেও বেশ সংসারী এই দম্পতি। কারণ দুই সন্তানকে নিয়ে এখন তাদের ভরা সংসার। আর টেলিভিশন স্ক্রিনে তাদের অভিনয়ের পাশাপাশি তাদের ঘরের নানা ঘটনাতেও বেশ কৌতূহলী দর্শকরা। তার জন্য সামাজিক মাধ্যমে নিজেদের হাঁড়ির খবর তুলে ধরেন অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি তিনি হয়েছেন ইউটিউবার। আর সেই ইউটিউব চ্যানেলেই তিনি প্রকাশ করেন ব্যক্তিগত জীবনের নানা অভিজ্ঞতার কথা। সম্প্রতি সেখানেই ট্রোলের শিকার হলেন অভিনেত্রী।

ঘটনার সূত্রপাত নতুন বছরেই। নতুন বছরের শুরুতেই একটু ছুটির মেজাজে ছিলেন এই দম্পতি। আর বাঙালির জীবনে ছুটি মানেই ব্যাগ কাঁধে বাইরে বেরিয়ে পড়া। এর অন্যথা হয়নি এই দুজনের কাছেও। তাই নতুন বছরের বিশেষ মুহূর্তটিকে উপভোগ করতে তারা পৌঁছে গিয়েছিলেন সৈকত নগরী গোয়ায়। শীতের আমেজে এক্সটিক ফিল পেতেই সেই ট্যুর প্ল্যান করেছিলেন তারা। আর ট্রিপ মানেই ভ্লগ। তাই সেই যাত্রাপথ ক্যামেরাবন্দি করে নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেন অভিনেত্রী। সেখানেই কমেন্ট বক্সে তাকে নিয়ে নানা তির্যক মন্তব্য করে বসলেন তার ভক্তরাই।

ভিডিওর শুরুতেই অভিনেত্রীকে দেখা না গেলেও তার পরিবারের সদস্যদের দেখা যায়। কিছুক্ষন পরেই দেবিনা-গুরমিত নজরে আসেন, সঙ্গে দুই খুদে সন্তান। একজন দেবিনার কোলে, অন্যজন এক পরিচারিকার কোলে। ব্যাগ সামলাচ্ছেন গুরমিত। আর এই ভিডিওতে অভিনেত্রী জানিয়েছেন সন্তানদের নিয়ে প্রথমবার বিমানযাত্রার অভিজ্ঞতার কথা। কতটা কষ্ট ও স্ট্রাগল তাদের দুজনকেই করতে হয়েছে তাও জানিয়েছেন এই জুটি। এর মাঝে সন্তানদের সামলাতে গিয়ে বিমানবন্দরে ব্যাগ ফেলে আসার কথাও ভিডিওতে জানিয়েছেন অভিনেতা। সব মিলিয়ে সন্তান নিয়ে বাইরে কোথাও যাওয়া যে কতটা কষ্টকর, তা জানিয়েছেন দুজনেই।

আর এই বিষয়টিকে ন্যাকামি বলে মনে হয়েছে নেটিজেনদের। তাই তারা অনেকেই অনেক রকম মন্তব্য করে বসেছেন ভিডিওর কমেন্ট বক্সেই। কেউ লিখেছেন, ‘আয়াকে তো সঙ্গে করে এনেছেন, তাহলে আবার কিসের কষ্ট’; অন্যজন লিখেছেন, ‘পরিবারের সবার এত সাহায্য পাচ্ছেন, আয়া রয়েছে, বিমানের বিজনেস ক্লাসের সফর করতে এত কষ্ট তো হওয়ার কথা নয়’; এক মহিলা নিজের অভিজ্ঞতা ভাগ করে নিয়ে বলেছেন, ‘আমি তো একবার আমার তিন মাসের ছেলেকে নিয়ে ৬ ঘন্টার বাস জার্নি করেছিলাম একাই, এত সমস্যা তো হয়নি’। সব মিলিয়ে একপ্রকার ট্রোলিংয়ের শিকার হয়েছেন অভিনেত্রী নিজেই।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা