Hoop PlusTollywood

Aparajita Adhya: কোমর অবধি নেমেছে একঢাল চুল, যুবতীবেলার ছবি শেয়ার করলেন অপরাজিতা

করোনা থেকে সুস্থ হয়ে উঠলেও অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)-র চুল পড়ে যাচ্ছিল। তাই একপ্রকার বাধ্য হয়েই পঁচিশ বছর পর তাঁকে চুল কেটে ছোট করতে হয়েছে। মা দুর্গার মতো একঢাল চুল ছিল তাঁর। অপরাজিতা তা ভুলতে পারেন না। ফলে যুবতীবেলার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি।

তবে বর্তমানের ছবির সাথে কোলাজ করে এই ছবিটি তিনি শেয়ার করেছেন। যুবতীবেলার ছবিতে রয়েছে তাঁর কোমর ছাপানো ঘন কালো চুল, ঠোঁটে লিপস্টিক, চোখে কাজল। বর্তমানের ছবিতে তাঁর চুল ছোট কিন্তু তবু ঠোঁটে লেগে রয়েছে অমলিন হাসি। ছবিগুলি শেয়ার করে অপরাজিতা লিখেছেন, সময় চিরন্তন। বর্তমান কখনও অতীতকে ছাপিয়ে যেতে পারে না।

এতদিন ধরে বরাবর চুল ট্রিম করিয়ে চুলের যত্ন নিতেন অপরাজিতা। পার্লারে যাওয়ার প্রশ্ন উঠত না। কিন্তু এবার চুল না কেটে উপায় ছিল না। তবে শহরের নামজাদা সাঁলোর বিউটিশিয়ানরা তাঁদের প্রিয় অভিনেত্রীকে কাছে পেয়ে বলেছিলেন, চুল কাটার সঙ্গেই রঙও করে দেবেন। কিন্তু রাজি হননি অপরাজিতা। তবে বরাবর লম্বা চুলের অপরাজিতাকে দেখে আসা তাঁর স্বামীও হঠাৎই স্ত্রীর এই পরিবর্তন দেখে চমকে উঠেছিলেন। অল্প বয়সেই বিয়ে হয়েছিল তাঁদের। ফলে অপরাজিতার বেড়ে ওঠা একপ্রকার শ্বশুরবাড়িতে। কিছুদিন আগেই কেক কেটে বিবাহবার্ষিকী সেলিব্রেশন করেছেন তাঁরা। ইতিমধ্যেই নিজের ওজন অনেকটাই কমিয়ে ফেলেছেন অপরাজিতা। কারণ তিনি পরিমিত আহার করেন ও নিয়ম মেনে এক্সারসাইজ করেন।

চলতি বছরে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি’-তে অনবদ্য অভিনয় করে নজর কেড়েছিলেন অপরাজিতা। এছাড়াও তাঁর হাতে রয়েছে পাভেল (Pavel)-এর দুটি ফিল্ম। প্রেমেন্দুবিকাশ চাকী (Premendubikash chaki)-‘র আগামী ফিল্মেও অভিনয় করছেন অপরাজিতা। তবে চলতি বছরের শেষে আবারও টেলিভিশনের পর্দায় ফিরছেন তিনি। তাহলে কি নতুন কোনো ধারাবাহিকে দেখা যাবে তাঁকে? উত্তর এখনও সাসপেন্সেই মুড়ে রেখেছেন অপরাজিতা।

Related Articles