Hoop PlusHoop VideoTollywood

Subhashree Ganguly: বিচ্ছেদের পর দেবকে নিয়ে অকপট শুভশ্রী!

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে প্রযোজক-পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র স্ত্রী ও ইউভান (Yuvaan)-এর মা। নববর্ষের গোড়ার দিকে মুক্তি পেয়েছিল তাঁর নতুন ফিল্ম ‘ডক্টর বক্সী’। এই ফিল্মের জন্য শুভেচ্ছা জানিয়ে টুইট করে দেব (Dev) আবারও তাঁর অনুরাগীদের মনে করিয়ে দিয়েছিলেন শুভশ্রী একসময় তাঁর প্রেমিকা ছিলেন। যদিও তাঁরা বরাবর একে অপরকে ভালো বন্ধু বলেই পরিচয় দিতেন।

বাংলা ফিল্ম ‘চ্যালেঞ্জ’-এর সেটে দেবের সাথে শুভশ্রীর ঘনিষ্ঠতা শুরু হয়েছিল। তবে তাঁদের ব্রেক-আপ হয় হঠাৎই। পরবর্তীকালে দেবের জীবনে আসেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) ও শুভশ্রী বিয়ে করেন রাজকে। কিন্তু দেব একসময় বলেছিলেন, শুভশ্রী ছিলেন তাঁর যথেষ্ট কাছের বন্ধু। বিয়ের আগে শুভশ্রীকে এসেছিলেন ‘অপুর সংসার’-এ। এই টক শোয়ের সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) জিজ্ঞাসা করেছিলেন,দেবের সাথে দেখা হলে কি বলবেন তিনি! শুভশ্রী উত্তর দিয়েছিলেন, তিনি দেবকে জিজ্ঞাসা করবেন, তাঁর বয়স কত হল ও তিনি বিয়ে কবে করছেন! পাশাপাশি তিনি জিজ্ঞাসা করবেন, ‘ধূমকেতু’ রিলিজ করবে কিনা! প্রসঙ্গত, কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) পরিচালিত ফিল্ম ‘ধূমকেতু’ ছিল দেব-শুভশ্রী জুটির শেষ ফিল্ম যা আদৌ রিলিজ হবে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে।

এরপর শাশ্বতর প্রশ্ন ছিল, টলিউডের নায়কদের মধ্যে সবচেয়ে ভালো মানুষ কে! শুভশ্রীর উত্তর ছিল অপ্রাসঙ্গিক। তিনি বলেছিলেন, দেব কাজ ভালোবাসেন যা শুভশ্রীর পছন্দ। তাঁর মনে হয়, নিজের কাজে দেব সেরা। তিনি কাজ ছাড়া কিছু পারেন না। তবে সেই সময়ও নায়কদের পরিবর্তে পরিচালক রাজকেই হট বলেছিলেন শুভশ্রী।

শুভশ্রীর মতে, রাজ খুব ভালো মানুষ ও কাজের ক্ষেত্রে ভীষণ সৎ। ‘অপুর সংসার’-এ এসে রাজকে ভালো লাগার ইঙ্গিত দিয়েছিলেন শুভশ্রী।

whatsapp logo