whatsapp channel

Rituparna Sengupta: উন্মুক্ত ক্লিভেজ, বেডরুম থেকে হট লুকে ভাইরাল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

চলচ্চিত্র জগতের এক স্বনামধন্য অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তার অভিনীত সমস্ত ছবিই দর্শকদের অতি প্রিয়। তিনি সোশ্যাল মিডিয়াতে বরাবরই খুবই সক্রিয়। মাঝেমধ্যেই তিনি ভক্তকুলের সাথে শেয়ার করে নেন নিজের নিত্যনতুন লুক।…

Avatar

HoopHaap Digital Media

চলচ্চিত্র জগতের এক স্বনামধন্য অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তার অভিনীত সমস্ত ছবিই দর্শকদের অতি প্রিয়। তিনি সোশ্যাল মিডিয়াতে বরাবরই খুবই সক্রিয়। মাঝেমধ্যেই তিনি ভক্তকুলের সাথে শেয়ার করে নেন নিজের নিত্যনতুন লুক। এবারে দেখা গেল নিজের বোল্ড শ্যুটে একটি ছবি পোস্ট করতে। তিনি এই ছবিটি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। ইতিমধ্যেই এই পোস্ট উষ্ণতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই পোস্টে তিনি লিখেছেন যে, ‘প্রত্যেক পরিস্থিতিতে হাসতে শিখুন। এটি-কে আপনারা শক্তি এবং সামর্থ্য প্রকাশ করার একটি সুযোগ হিসেবে দেখুন।’ এই পোস্টে অভিনেত্রী তিনটি ছবি একসাথে পোস্ট করেছেন। তার পরনে রয়েছে সাদা রঙের একটি শার্ট। তার চুল রয়েছে খোলা। তার মুখে রয়েছে এক মন ভোলানো হাসি। তাঁর উন্মুক্ত বক্ষযুগল চোখ কেড়েছে সকলেরই। কিছুক্ষণের মধ্যেই এই পোস্টটি অনেক ভালোবাসা পেয়েছে। ইতিমধ্যেই ছবিটি পছন্দ করেছেন প্রায় ৪৭০০ জন।

এর আগেই তিনি একটি ছবি পোস্ট করেছিলেন যাতে তাকে দেখা গেছে একটি বই হাতে। বইটির নাম ‘গ্লোবাল দেশি’ (Global Desi)। সুন্দিপ ভুটোরিয়া (Sundeep Bhutoria)-এর লেখা এই বইটি অভিনেত্রী খুব পছন্দ করেছিলেন। অভিনেত্রীকে মাঝেমধ্যেই হট লুকে দেখা যায়। আজকেও সাদা পোশাকে অপূর্ব লাগছে বলে অনেকেই তাদের মন্তব্য জানিয়েছেন তার ইনস্টাগ্রাম পোস্টে।

বর্তমানে একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন অভিনেত্রী। ছবির নাম ‘আকরিক’। ছবির পরিচালক হলেন তথাগত ভট্টাচার্য। এই একই ছবিতে ঋতুপর্ণার সাথে দেখা যাবে ভিক্টর বন্দ্যোপাধ্যায় এবং অনুরাধা রায়-কে। ছবিটিতে অভিনেত্রী একজন সিঙ্গেল মাদার-এর চরিত্রে। অভিনয় করছেন। তার সাথে সহ-অভিনেতা হিসেবে রয়েছেন এক শিশু শিল্পী অংকন। শুটিং-এর শেষে অভিনেত্রী তারও অনেক প্রশংসা করেছেন।চলতি বছরের মার্চ মাসে অভিনেত্রী করোনার কবলে পড়ে ছিলেন। এখন তিনি সুস্থ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media