BollywoodHoop Plus

Nora Fatehi: বিয়ের আগেই ‘প্রেগনেন্ট’ হয়ে পড়েছিলেন নোরা!

বলিউডে বর্তমান প্রজন্মের সুন্দরীদের তালিকায় নোরা ফতেহির (Nora Fatehi) নাম থাকে ওপরের সারিতেই। এদেশে না জন্মেও এখন দেশজোড়া ভক্ত তার। আইটেম সং দিয়ে কেরিয়ারের ভূমিকা রচনা করলেও এখন তিনি অভিনয়ের পথে পা বাড়িয়েছেন। তবে শুধু এদেশে নয়, গোটা বিশ্ব নোরার ‘জলবা’ দেখেছে গত ফুটবল বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে। বিগত কয়েকমাসে যেন নিজের নামের উপর একটা ‘সেনসেশন’ তৈরি করে ফেলেছেন এই সুন্দরী নায়িকা।

তবে বিতর্ক যে কাউকেই পিছু ছাড়েনা, এর প্রমাণ আগেও মিলেছে বিনোদন জগতে। তেমনই এক বিতর্কে একবার জড়িয়েছিল নোরার নাম। আর সেই বিতর্ক ছিল তার সন্তানসম্ভবা হয়ে পড়া নিয়ে। কিন্তু তিনি যে অবিবাহিত। আর বিয়ের আগে মাতৃত্বকে ভালো চোখে দেখেনা নীতি পুলিশ। যদিও বিয়ের আগে প্রেগনেন্সি বি-টাউনে নতুন ঘটনা নয়। রণবীর-আলিয়ার বিয়ের পরেই সেই বিতর্ক পৌঁছেছিল চরম পর্যায়ে। আর গতবছর জুলাইয়ে এমনই বিতর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী নোরা ফতেহি। এর সূত্রপাত কোথায় ঘটেছিল, তা তেমনভাবে জানা যায়নি। তবে গোটা ইন্ডাস্ট্রি বিষয়টি নিয়ে মাতামাতি করেছিল সেই সময়।

যদিও বিষয়টি যে শুধুমাত্র গুঞ্জন, তা একটি ভিডিওতে স্পষ্ট করে দিয়েছিলেন অভিনেত্রী নিজে। একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে সেলফি ক্যামেরা থেকে রেকর্ড করা হয় এই ভিডিও। এই ভিডিওতে দেখা যায় নীতু কাপুর ও টেরেন্স লুইসকে। ভিডিওর শুরুতেই তারা আর্জি করেন, ‘আমরা প্রেগন্যান্সি সংক্রান্ত জিনিসপত্র আলোচনা করছিলাম। এই সময়টা কাজে লাগিয়ে নোরা শুরু নিজেকে দেখে গেল। এখনও উনি নিজেকে নিয়েই ব্যস্ত!’ উত্তরে নোরা বলেন, ‘কারণ, আমি প্রেগন্যান্ট নই।’ এই উত্তর শুনে সবাই হেসে ফেলে। টেরেন্সকে তারপর বলতে শোনা যায়, ‘গোটা দুনিয়াকে জানিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ! এই মেয়েটা পুরো পাগল।’ এই ভিডিওতেই তার সন্তানসম্ভবা হয়ে পড়ার বিষয়টি খোলসা করেন নোরা।

প্রসঙ্গত, অঙ্গদ বেদীর সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন হওয়ার পথে কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে নোরাকে। কয়েক মাস অন্তরালে চলে গিয়েছিলেন। তবে তারপর তিনি গুছিয়ে নিয়েছেন নিজের কেরিয়ার। বর্তমানে তার হাতে রয়েছে একাধিক কাজ। এখন সেই নিয়েই ব্যস্ত অভিনেত্রী।