whatsapp channel

ভাঙা পড়বে অমিতাভ বচ্চনের সাধের বাংলো ‘প্রতীক্ষা’!

মুম্বাই নগরীতে প্রতিষ্ঠিত বিগ-বি অমিতাভ বচ্চনের বাংলো 'প্রতীক্ষা' খুব শীঘ্রই BMC কর্তৃক ভাঙ্গা হবে। শোনা যায় এই বাংলোতে একটা সময় অমিতাভ বচ্চনের পিতা মাতা থাকতেন। এবং এই বাংলার নামকরণ করেছিলেন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মুম্বাই নগরীতে প্রতিষ্ঠিত বিগ-বি অমিতাভ বচ্চনের বাংলো ‘প্রতীক্ষা’ খুব শীঘ্রই BMC কর্তৃক ভাঙ্গা হবে। শোনা যায় এই বাংলোতে একটা সময় অমিতাভ বচ্চনের পিতা মাতা থাকতেন। এবং এই বাংলার নামকরণ করেছিলেন বিগ বি র বাবা। হ্যাঁ, ১৯৭৬ সালে এই বাংলোটি কিনেছিলেন অমিতাভ। নিজে জলসায় থাকলেও এই বাড়িতে সুযোগ পেলেই চলে আসতেন। এই বাংলো এতটাই বড় ও সুন্দর যে এখানেই বিয়ে হয়েছে অভিষেক ও শ্বেতার।

Advertisements

সূত্রের খবর, সরকারি তরফ থেকে বহুবার চিঠি দেওয়া হিট বিগ বি অমিতাভকে। এবারে বাংলার সামনের অংশ ভাঙ্গা পড়বে। সূত্রের খবর, ২০১৭ সালেই নোটিশ জারি করা হয়েছিল, রাস্তা সম্প্রসারণের জন্য ভাঙা হবে প্রতীক্ষার  সামনে অংশ।

Advertisements

সূত্রের খবর, রাস্তা বড় করা হবে এবং ঐখানে ট্রাফিক পোল বসবে। কোনো রকম অবৈধ নির্মাণের জন্য এই বাংলো ভাঙ্গা হবে এমনটা নয়, তবে শুধু মাত্র রাস্তা সম্প্রসারণের জন্য এই সরকারি উদ্যোগ। বিএমসির তরফে মুম্বই সাবআর্বান কালেক্টর সিটি সার্ভে অফিসিয়্যালদের উদ্দেশে জানানো হয়েছিল ঠিকমতো সমীক্ষা করে প্রতীক্ষা বাংলোর ঠিক কতখানি অংশ ভাঙার প্রয়োজন আছে সেই সংক্রান্ত রিপোর্ট পেশ করতে।

Advertisements

অবশ্য, ইতিমধ্যে অমিতাভ নতুন একটি আবাসনের ব্যবস্থা করে নিয়েছেন। হ্যাঁ, সানি লিওনের ঘরের পাশেই ঘর করতে চলেছেন বিগ বি অমিতাভ বচ্চন।  দাম শুনলে চমকে যাবেন। ৫ হাজার ৭০৪ স্কোয়ার ফিটের ওই বাড়ির দাম ৩১ কোটি টাকা। করোনা অবহোয়ের মধ্যে তড়িঘড়ি বাড়ি কেনার এটাই যে কারণ হতে পারে সেই মুহূর্তে অনেকেই বোঝেননি। যদিও নতুন আবাসনের নামকরণ করেননি এখনও বিগ বি।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar