Hoop PlusTollywood

Rituparna Sengupta: কিভাবে সুখ পাচ্ছেন ঋতুপর্ণা!

বাংলা বিনোদন জগতের সুন্দরী ও রূপসী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। নব্বইয়ের দশকে ছিলেন ‘হার্টথ্রব’। তবে সেই গ্ল্যামার এখনো মোটেই কমেনি। এখনো রূপের জেল্লায় ঘায়েল করেন বর্তমান প্রজন্মকে। বয়স ‘হাফ-সেঞ্চুরির’ কাছাকাছি ও দুই সন্তানের জননী হয়েও একইভাবে ‘বোল্ড’ লুকে ধরা দেন এই অভিনেত্রী। শরীরে একটুও পড়েনি বয়সের ছাপ। আর মনের দিক থেকে তো তিনি এখনো অষ্টাদশী তন্বী।

বড় পর্দায় নায়িকার চরিত্রে দেখা না গেলেও ঋতুপর্ণা একইভাবে রঙিন সোশ্যাল মিডিয়ায়, ভক্তদের মাঝে। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। সেখানেই নানা রূপ ও অবতারে প্রায়ই দেখা যায় তাকে। আর তার পোশাক থেকে গ্ল্যামার, সবই মুগ্ধ করে তার ভক্তদের। কখনো ট্র্যাডিশনাল শাড়িতে দেখা যায় অভিনেত্রীকে, কখনো আবার পরেন বোল্ড পাশ্চাত্য পোষাকাষাক। আর সবরকম ‘আউটফিট’-এই এখনো একইভাবে মানানসই অভিনেত্রী।

তবে এবার তাকে দেখে পাগল হলেন তার ভক্তরা। কারণ এবার সম্পূর্ন পোশাক পরে নয়, আধখোলা পোশাকেই মাত করলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি আপলোড করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেছে লাস্যময়ী অবতারে। অভিনেত্রীর পরণে রয়েছে কালো শার্ট, তবে সেটি আধখোলা। কাঁধ থেকে নেমে গেছে শার্টের আস্তরণ। আর সেই ফাঁকেই ধরা দিয়েছে তার লাইট পার্পল রংয়ের অন্তর্বাসের ফিতে। মুখে মানানসই নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, খোলা চুল- সব মিলিয়ে যেন এক লাস্যময়ী রূপেই ধরা দিলেন অভিনেত্রী।

তবে এই পোস্টে ছবির সঙ্গে নজরকাড়া ক্যাপশনও লিখেছেন অভিনেত্রী। ক্যাপশন তিনি লিখেছেন ইংরেজিতে, যার বাংলা মর্মার্থ হল, ‘সবসময় সাহসী হয়ে স্বপ্ন দেখো। কারণ যতক্ষন স্বপ্ন বেঁচে থাকবে, ততক্ষণ থাকবে আশা, আর এই আশা থেকেই সুখে বেঁচে থাকা যায়’। আর এই ছবি দেখেই আপাতত অভিনেত্রীর রূপের আগুনে পুড়ছে তার অনুরাগীরা। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। অনেকেই আবার প্রিয় নায়িকার প্রশংসায় হয়েছেন পঞ্চমুখ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা