whatsapp channel

Mouni Roy: টানা নয় দিন হাসপাতালে ভর্তি অভিনেত্রী মৌনি রায়!

মৌনি রায় (Mouni Roy) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তিনি নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল ছাড়াও শেয়ার করে নেন তাঁর প্রতি মুহূর্তের আপডেট। সম্প্রতি দুবাইয়ে তাঁর স্বামী সুরজ নাম্বিয়ার (Suraj Nambiar)-এর…

Avatar

Nilanjana Pande

মৌনি রায় (Mouni Roy) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তিনি নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল ছাড়াও শেয়ার করে নেন তাঁর প্রতি মুহূর্তের আপডেট। সম্প্রতি দুবাইয়ে তাঁর স্বামী সুরজ নাম্বিয়ার (Suraj Nambiar)-এর কাছে বেড়াতে গিয়েছিলেন মৌনি। কিন্তু আচমকাই হসপিটালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। শনিবার, 22 শে জুলাই মৌনি হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর একটি ইন্সটাগ্রাম পোস্টের মাধ্যমে অনুরাগীদের সাথে নিজেই এই কথা শেয়ার করেছেন।

এদিন মৌনি বিকালে ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেন। ছবিতে তাঁকে দেখা যায় সুরজের সাথে গাড়িতে বসে থাকতে। মৌনির পরনে রয়েছে সাদা রঙের ফুলস্লিভ সোয়েটশার্ট। সুরজ পরেছেন নীল রঙের টি-শার্ট ও কালো রঙের কার্গো ট্রাউজার। গাড়িটি তিনিই চালাচ্ছিলেন। এছাড়াও বাকি ছবিগুলিতে দেখা যায় মৌনির হাতে চ্যানেল করা হয়েছে। কখনও সুরজ তাঁর হাত ধরে রয়েছেন। কখনও হাত ধরে রয়েছেন রয়েছেন মৌনির এক আত্মীয়। কখনও হাসপাতালের বিছানায় বসেই ট‍্যাবে লুডো খেলতে দেখা যাচ্ছে মৌনিকে। একটি কমলা রঙের টুপি, মেরুন রঙের কম্বল, রেকর্ডের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মৌনি। এছাড়াও শেয়ার করেছেন তাঁর আদরের সারমেয় সন্তানদের ছবি।

ছবিগুলি শেয়ার করে মৌনি নিজেই জানিয়েছেন, গত নয় দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর অবশেষে বাড়ি ফিরছেন তিনি। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন মৌনি। তিনি ধন্যবাদ জানিয়েছেন চিকিৎসক, নার্স, তাঁর বন্ধুদের ও সুরজকে। তবে মৌনি জানাননি কি কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে! পোস্টের শেষে মহাদেবকে স্মরণ করেছেন মৌনি।

অর্জুন বিজলানি (Arjun Vijlani), দিশা পাটানি (Disha Patani),সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh), নিয়া শর্মা (Nia Sharma), দিশা পারমার (Disha Parmar)-রা মৌনির দ্রুত আরোগ্য কামনা করেছেন। ম্রুণাল ঠাকুর (Mrunal Thakur) জানতে চেয়েছেন মৌনির হাসপাতালে ভর্তি হওয়ার কারণ। কিন্তু উত্তর মেলেনি।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo