Hoop PlusTollywood

Dev: রাত অবধি দেবের ফ্ল্যাটের এইসব কাজকর্মে বিরক্ত প্রতিবেশীরা, আদালতে দায়ের মামলা

টলিউড ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের সর্বাপেক্ষা সফল অভিনেতা হলেন দেব (Dev) ওরফে দীপক অধিকারী। কেরিয়ারের শুরুর দিকে তিনি ছিলেন বাণিজ্যিক ছবির এক ‘চকোলেট হিরো’। তবে এখন তিনি বেশ পরিণত। তার অভিনয়ের ধরণ অনেকটাই পরিবর্তিত হয়েছে। নিজেকে এখন তিনি নানারমম গবেষণামূলক চরিত্রে মেলে ধরছেন। তাই এখনো তার প্রতি দর্শকদের ভক্তি একইরকম আছে। বলা বাহুল্য, দেবের অনুরাগীর সংখ্যা দিন প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। তার একটাই কারণ, তার সাবলীল অভিনয় ও চরিত্রায়ণ। আর এসবের পাশাপাশি তিনি এক জনদরদী সাংসদও বটে। তাই সব মিলিয়ে মানুষজনের থেকে অফুরান ভালোবাসা পেয়ে থাকেন এই টলি-স্টার।

তবে সম্প্রতি অভিনেতার নাম শিরোনামে এল এক অন্য কারণে। এবার আদালতে মামলা দায়ের হল এই তারকার নামে। আর সেই মামলাদা দায়ের করলেন তারই এক পড়শী। কলকাতা হাইকোর্টে অভিনেতার নামে দায়ের হল মামলা। দেব নাকি রাতভর এই কাজটি করেন। আর তাতেই অস্বস্তি বাড়ে প্রতিবেশীদের। তাই শেষমেষ তিতিবিরক্ত হয়েই আদালতের দ্বারস্থ হলেন অভিনেতার ওই প্রতিবেশী। কোন বিষয় নিয়ে কাঠগড়ায় তোলা হল অভিনেতাকে? দেখুন বিস্তারিত।

অভিনেতা দক্ষিণ কলকাতার একটি আবাসনে থাকেন। আর সেই আবাসনে তারই এক প্রতিবেশী নিকোলাস ওয়ারেন বার্ড মামলাটি করেন। তার দাবি, দেবের ফ্ল্যাটের ভেতরেই রয়েছে একটি মিউজিক স্টুডিও। আর সেই কারণে উচ্চস্বরে গানবাজনা হয় সেখানে। সেই শব্দ নাকি অন্যান্য ফ্ল্যাট অব্দি পৌঁছায়। আর তাতে নাকি ওই প্রতিবেশীর অসুস্থ স্ত্রী নানা সমস্যার সম্মুখীন হন। সেই কারণে আবাসনের মধ্যেই ব্যবসা করার অভিযোগ তুলে কলকাতা হাইকোর্টে অভিনেতার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন ওই ব্যক্তি।

যদিও এই মামলায় বিশেষ হস্তক্ষেপ করেনি মহামান্য আদালত। এই বিষয়ে তারা পুরসভার মতামত চায়। এই মর্মে পুরসভার আইনজীবী বলেন যে আবাসনে ছোটখাটো ব্যবসা করার অনুমতি যেভাবে দেওয়া হয়, অভিনেতা দেবও সেভাবে অনুমতি পেয়েছেন। যদিও মামলাকারীর অভিযোগ, এই বিষয়ে আবাসনের তরফে কোনো অনুমতি দেওয়া হয়নি। মামলাকারীর আইনজীবী পার্থসারথি দেববর্মন এই প্রসঙ্গে বলেন, “বসবাসের জায়গায় কোনও ভাবেই ব্যবসা করা যায় না। পুরসভার সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছি। তার পর আবার বিষয়টি নিয়ে হাই কোর্টে মামলা করব।”

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা