whatsapp channel

Srijla Guha: গোলাপি পোশাকে ‘বার্বি ডল’ সাজলেন সৃজলা, পোশাকের ফাঁকে দেখা গেল গোপন জিনিস

শৈশব থেকেই বার্বি মেয়েদের অত্যন্ত পছন্দের পুতুল। যদিও নারীবাদীদের একাংশ বার্বির শারীরিক গড়নের বিপক্ষে। কিন্তু শৈশব তা নিয়ে মাথা ঘামায় না। একরত্তি মেয়েরা আমেরিকান বার্বিকে অবলীলায় শাড়ি পরিয়ে ঘরের মেয়ে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শৈশব থেকেই বার্বি মেয়েদের অত্যন্ত পছন্দের পুতুল। যদিও নারীবাদীদের একাংশ বার্বির শারীরিক গড়নের বিপক্ষে। কিন্তু শৈশব তা নিয়ে মাথা ঘামায় না। একরত্তি মেয়েরা আমেরিকান বার্বিকে অবলীলায় শাড়ি পরিয়ে ঘরের মেয়ে বানিয়ে দেয়। সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘বার্বি’ সকলের আলোচ্য বিষয় হয়ে উঠেছে। এই ফিল্মে বার্বি তার নিজের রূপকথার দুনিয়া থেকে চলে আসে বাস্তবের রূঢ় পৃথিবীতে। এরপর তার সাথে ঘটে যাওয়া একের পর এক অদ্ভুত ঘটনা এগিয়ে নিয়ে চলে ফিল্মের কাহিনীকে। এই ফিল্ম অবলম্বনে তৈরি হয়েছে ফটোশুটের নতুন ‘বার্বি’ থিম। সেলিব্রিটি থেকে সাধারণ মহিলা সকলেই বার্বি সেজে ফটোশুট করে তা শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। পিছিয়ে রইলেন না সৃজলা গুহ (Srijla Guha)-ও। বার্বির সাজে তিনি ইন্সটাগ্রামে শেয়ার করলেন ছবি।

Advertisements

সপ্তাহান্তে সৃজলা ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। ছবিতে তাঁর পরনে রয়েছে উজ্জ্বল গোলাপি রঙের কাট-আউট ড্রেস। ড্রেসটি স্লিভলেস। চৌকো নেকলাইনের এই ড্রেসের সাইডে রয়েছে কাট আউট ডিজাইনের ডিটেলিং। ড্রেসটি বডিকন। ড্রেসের কোমরে রয়েছে ইলাস্টিকের বেল্ট। হাই-থাই স্লিটেড ড্রেসের মাধ্যমে উন্মুক্ত রয়েছে সৃজলার মসৃণ পা। এই পোশাকের সাথে চুলে পনিটেল বেঁধেছেন সৃজলা। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। গোলাপি রঙের শিমারি আইশ‍্যাডো ব্যবহার করেছেন চোখে। গোলাপি রঙের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। হালকা গোলাপি রঙের ব্লাশারের ছোঁয়া রয়েছে চিকবোনে। দুই কানে রয়েছে সাদা মুক্তোর ইয়ারিং।

Advertisements

একটি গাড়িতে ভর দিয়ে দাঁড়িয়ে রয়েছেন সৃজলা। ছবিটি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, বার্বি সব রূপ ধারণ করতে পারে অন্য মহিলাদের মতো। সৃজলার অনুরাগীরা তাঁর ছবির প্রশংসা করেছেন।

Advertisements

আগামী দিনে সৃজলাকে দেখা যাবে রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee) পরিচালিত ওয়েব সিরিজ ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-তে।

Advertisements

whatsapp logo
Advertisements