whatsapp channel

Suhana Khan: সোনালি রঙের শাড়িতে উঁকি দিচ্ছে ক্লিভেজ, ভক্তদের ঘাম ঝরালেন শাহরুখ কন্যা সুহানা

মুম্বই তথা বলিউডের বর্তমান আকর্ষণ নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC)। গত 31 শে মার্চ উদ্বোধন হয়েছে NMACC-র। তারকাখচিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের প্রথম সারির স্টাররা। তবে শনিবার অর্থাৎ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মুম্বই তথা বলিউডের বর্তমান আকর্ষণ নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC)। গত 31 শে মার্চ উদ্বোধন হয়েছে NMACC-র। তারকাখচিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের প্রথম সারির স্টাররা। তবে শনিবার অর্থাৎ পয়লা এপ্রিল NMACC-র গালা অনুষ্ঠানে নজর কেড়ে নিলেন শাহরুখ খান ( Shahrukh Khan)-এর কন্যা সুহানা খান (Suhana Khan)।

Advertisements

একদিকে যখন পাপারাৎজিদের অনুরোধ না মেনে এবং নিজের মা কাজল (Kajol)-কে ইগনোর করে অনুষ্ঠান স্থলে চলে গেলেন নায়শা দেবগণ (Nysa Devgan), সেই সময় অপরদিকে পাপারাৎজিদের আই ক্যান্ডি হয়ে উঠলেন সুহানা। মা গৌরী খান (Gauri Khan) ও দাদা আরিয়ান খান (Aryan Khan)-এর সাথে রেড কার্পেটে হাঁটলেন সুহানা। আরিয়ান বোনকে পিঠে স্নেহের হাত স্পর্শ করে নিয়ে আসেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শাহরুখ-পুত্রের প্রশংসায় পঞ্চমুখ সকলে। গৌরী, আরিয়ান বা সুহানা কেউই তারকাসুলভ আচরণ করেননি। তাঁরা সৃষ্টি করেছিলেন পারিবারিক আবহ। সুহানাকে ইদানিং প্রায় সব অনুষ্ঠানেই শাড়ি পরতে দেখা যায়। এদিনও তার ব্যতিক্রম হল না।

Advertisements

ব্রাউন রঙের সিকুইনড নেট শাড়িতে মূল আকর্ষণ হয়ে উঠেছিলেন তিনি। এই শাড়ির সাথে ব্রাউন রঙের ব্রালেট ব্লাউজ পরেছিলেন সুহানা। ব্লাউজের ডিপ নেকলাইনের কারণে ক্লিভেজ ছিল সামান্য উন্মুক্ত। এই শাড়ির সাথে মানানসই কুন্দন ইয়ারিং পরেছিলেন সুহানা। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছিলেন তিনি। খোলা চুলে ছিল হালকা কার্ল। কপালে ছিল ছোট্ট স্টোনের টিপ যা সুহানার মুখের মিষ্টতাকে বাড়িয়ে তুলেছিল। হাতে ছিল ব্রাউন রঙের লেদারের ক্লাচ। গৌরী সেজেছিলেন  এমব্রয়ডারি করা শাড়িতে। আরিয়ান কোনোদিনই সেই ভাবে পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেন না। বরাবরের মতো তিনি এবারেও তাঁর পছন্দের কালো রঙের থ্রি-পিস স্যুট পরেছিলেন যাতে ব্লেজারে ছিল রূপোলি এমব্রয়ডারি।

Advertisements

সুহানাকে দেখতে অনবদ্য লেগেছে। নেটিজেনদের অত্যন্ত পছন্দ হয়েছে তাঁর লুক। খুব শীঘ্রই নেটফ্লিক্সে স্ট্রিমিং হতে চলেছে সুহানার ডেবিউ ফিল্ম ‘দ্য আর্চিজ’। এই ফিল্মটি পরিচালনা করেছেন জোয়া আখতার (Zoya Akhtar)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements