Bengali SerialHoop Plus

Roshni Bhattacharya: হানিমুনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করলেন পর্দার জগদম্বা

সম্প্রতি দীর্ঘদিনের প্রেমিক তূর্য সেন (Turjo Sen)-এর সাথে সাতপাকে বাঁধা পড়েছেন রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya)। কলকাতার অর্কিড গার্ডেন্সে বসেছিল তাঁদের রিসেপশনের আসর। উপস্থিত ছিলেন গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee), দেবলীনা কুমার (Devleena Kumar), প্রমিতা চক্রবর্তী (Promita Chakraborty), রুদ্রজিৎ (Rudrajit Mukherjee)-রা। রিসেপশন সম্পন্ন করে আপাতত থাইল্যান্ডে হানিমুন কাটাতে ব্যস্ত নবদম্পতি রোশনি ও তূর্য। সেখান থেকে তাঁরা শেয়ার করেছেন কয়েকটি ছবি।

থাইল্যান্ডে তাঁরা রয়েছেন ‘সেন্তারা গ্র্যান্ড বিচ রিসর্ট’-এ। রোশনির শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তূর্য শার্টলেস। কিন্তু রোশনির পরনে রয়েছে সাদা রঙের অফ শোল্ডার ড্রেস। সিঁদুর পরেননি তিনি। গলায় রয়েছে একটি সাদা চেন ও পেনডেন্ট। চুল খোলা রয়েছে। হালকা মেকআপ করেছেন তিনি। ছবিটি শেয়ার করে রোশনি লিখেছেন, তাঁরা সি-বিচে রয়েছেন। ক্যাপশনের সাথে রোশনি জুড়েছেন সি-বিচ ও সমুদ্রের ঢেউয়ের ইমোজি। আপাতত দুই দিন হয়েছে থাইল্যান্ডে রয়েছেন রোশনি ও তূর্য। অনুরাগীদের পছন্দ হয়েছে তাঁদের হানিমুনের ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Turjya Sen (@typsyjoe)

‘করুণাময়ী রানী রাসমণি’-র মাধ্যমে রোশনি সকলের কাছে পরিচিত হয়ে উঠেছিলেন। জগদম্বার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। গত বছর ধারাবাহিকের সেটেই তাঁর আইবুড়োভাতের আয়োজন হয়েছিল। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। বিয়ের অনুষ্ঠানের দিনক্ষণও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু রোশনির শ্বশুরমশাই হঠাৎই প্রয়াত হন। ফলে আইনত বিয়ে হলেও তাঁদের আনুষ্ঠানিক বিয়ে ক্যান্সেল করা হয়।

চলতি বছর আনুষ্ঠানিক মতে সাতপাকে বাঁধা পড়েন রোশনি ও তূর্য। তবে এবার সিঁথিতে সিঁদুর পরে আইবুড়োভাত খেয়েছেন রোশনি।