BollywoodHoop Plus

Nysa Devgan: দিনদিন আরো বোল্ড হচ্ছেন কাজল কন্যা নায়শা দেবগণ!

কাজল (Kajol) বলেছিলেন, নায়শা দেবগণ (Nysa Devgan) বলিউডে কেরিয়ার তৈরির বিষয়ে আগ্রহী নন। কিন্তু ইদানিং দেখা যাচ্ছে, নায়শা ফ্যাশন ডিজাইনিং ব্র্যান্ডের ফটোশুট করছেন। অর্থাৎ মডেলিং জগতে ডেবিউ করে ফেললেন কাজল-তনয়া। সম্প্রতি ফ্যাশন ডিজাইনার অনিতা ডোংরে (Anita Dongre)-র ব্রাইডাল কালেকশনের জন্য ফটোশুট করলেন নায়শা। নায়শার ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে সেলিব্রিটি স্টাইলিস্ট রাধিকা মেহরা (Radhika Mehra) ক্যাপশনে লিখেছেন ‘নায়শা’।

ছবিগুলিতে নায়শার পরনে রয়েছে লাল রঙের লেহেঙ্গা-চোলি। ভারি এমব্রয়ডারি করা চোলিটি স্লিভলেস। ডিপ নেকলাইনের চোলির মাধ্যমে উন্মুক্ত রয়েছে নায়শার ক্লিভেজ। লেহেঙ্গাতেও রয়েছে অনুরূপ এমব্রয়ডারি। লেহেঙ্গা-চোলি জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। লেহেঙ্গা-চোলির সাথে রয়েছে লাল রঙের লেসের ফ্লোরাল এমব্রয়ডারি করা ওড়না। লেহেঙ্গা-চোলির সাথে উজ্জ্বল হলেও হালকা মেকআপ করেছেন নায়শা। সিল্কি চুল খুলে রেখেছেন তিনি। কানে রয়েছে লাল রঙের স্টোন স্টাডেড ইয়ারিং। নায়শার ছবিতে কমেন্ট করে অনুরাগীদের একাংশ লিখেছেন, তাঁকে দেখতে তাঁর মা কাজলের মতোই লাগছে। অনেকে নায়শাকে ফিল্মে দেখতে চেয়েছেন। অনেকে লিখেছেন, বলিউডের স্টারকিডদের অনেকের থেকে ভালো অভিনেত্রী হতে পারেন নায়শা।

1999 সালের ফেব্রুয়ারি মাসে কাজলের সাথে অজয় দেবগণ (Ajay Devgan)-এর বিয়ে হয়। 2003 সালে জন্ম হয় নায়শার। বর্তমানে সিঙ্গাপুরে পড়াশোনা করেন নায়শা। তবে অধিকাংশ সময় তাঁকে ইউরোপে পার্টি করতে দেখা যায়। ইদানিং নায়শাকে প্রায়ই ওরহান অবত্রমণি (Orhaan Awatramani)-র সাথে প্রায়ই দেখা যায়। অনেকেই মনে করছেন, নায়শার সাথে ওরহানের সম্পর্ক তৈরি হয়েছে।

তবে কাজল জানিয়েছেন, নায়শার জনপ্রিয়তা যথেষ্ট। এমনকি সিঙ্গাপুরের বাসে তাঁর অটোগ্রাফ চেয়েছিলেন কয়েকজন অনুরাগী।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

whatsapp logo