Bengali SerialHoop Plus

Susmita Dey: সাফল্যের নয়া মুকুট অর্জন করলো ‘পঞ্চমী’

স্টার জলসার নতুন ধারাবাহিক আর নতুন রইল না। দেখতে দেখতে ‘পঞ্চমী’ সম্পূর্ণ করল শত পর্ব। 14 ই মার্চ একশত পর্ব অতিক্রম করে ফেলল ‘পঞ্চমী’। এই ধারাবাহিকের নায়িকা সুস্মিতা দে (Susmita Dey) জানালেন, বর্তমানে রাস্তায় বেরোলেই তাঁকে সকলে পঞ্চমী নামে ডাকছে। এটি তাঁর পরম প্রাপ্তি। একশত পর্বের শুটিং চলাকালীন ‘পঞ্চমী’-র সেটে এসে পৌঁছে গিয়েছে চ্যানেলের তরফে পাঠানো কেক। কেকের উপর ‘পঞ্চমী’ ধারাবাহিকের পোস্টার যেখানে সুস্মিতাকে দেখা যাচ্ছে নীলকন্ঠ মহাদেবের অভিষেক করছেন তিনি।

‘পঞ্চমী’-তে সুস্মিতার বিপরীতে অভিনয় করছেন রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। কালনাগিনীর চরিত্রে অভিনয় করছেন ‘উমা’ খ্যাত শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)। এদিন তিনজনে একসাথে চ্যানেলের পাঠানো কেক হাতে ধরে ক্যামেরাবন্দি হলেন। রাজদীপ ছিলেন মাঝখানে। দুই পাশে ছিলেন শিঞ্জিনী ও সুস্মিতা। ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করে সুস্মিতা লিখেছেন, পঞ্চমী একশত পর্ব অতিক্রম করল। দর্শকরা যেন এই ভাবেই তাঁদের ভালোবাসেন। ক্যাপশনে তিনি জুড়েছেন সবুজ রঙের সাপ, লাল রঙের হার্ট ও আনন্দের ইমোজি। এই ছবির নিচে কমেন্ট করে শিঞ্জিনী লিখেছেন, অনেক পথ চলা বাকি। তিনিও জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। শিঞ্জিনীর কথায় সহমত সুস্মিতাও। অনুরাগীরাও তাঁদের জানিয়েছেন শুভেচ্ছা।

‘পঞ্চমী’-র প্রেক্ষাপট হল নাগিনীর গল্প। নীলকন্ঠ মহাদেবের মন্দিরে জন্ম হয় পঞ্চমীর। নাগকন্যা পঞ্চমী ধীরে ধীরে জানতে পারে তার আসল পরিচয়। একসময় তার বিয়ে হলেও পঞ্চমীর সুখী গৃহকোণে প্রবেশ করে কালনাগিনী চিত্রা। পর্দায় পঞ্চমীর সাথে চিত্রার সম্পর্ক শত্রুতার হলেও বাস্তবে সুস্মিতা ও শিঞ্জিনী খুব ভালো বন্ধু।

একসাথে ছবি শেয়ার তো বটেই, দুইজনে বানান ইন্সটাগ্রাম রিল। আপাতত ‘পঞ্চমী’-র সেটে চলছে কেক কেটে শতপর্বের উদযাপন। স্টার জলসায় প্রত্যেক সোমবার থেকে রবিবার রাত সাড়ে আটটায় সম্প্রচারিত হচ্ছে ‘পঞ্চমী’-র কাহিনী।

whatsapp logo