whatsapp channel

Pori Moni: খাট জুড়ে সাজানো অঢেল উপহার, সন্তানের প্রতীক্ষায় দিন গুনছেন পরীমণি

সন্তান আসার আনন্দ যেন সব আনন্দের উপরে বিরাজ করে। এইসময় একজন স্ত্রী পূর্ণাঙ্গ নারী হয়ে ওঠে। শরীরের পাশাপাশি মনে মনে সে হয়ে ওঠে দায়িত্বশীল, শান্ত, শিথিল এবং উৎফুল্ল। সেরকমই, বাংলাদেশের…

Avatar

Advertisements
Advertisements

সন্তান আসার আনন্দ যেন সব আনন্দের উপরে বিরাজ করে। এইসময় একজন স্ত্রী পূর্ণাঙ্গ নারী হয়ে ওঠে। শরীরের পাশাপাশি মনে মনে সে হয়ে ওঠে দায়িত্বশীল, শান্ত, শিথিল এবং উৎফুল্ল। সেরকমই, বাংলাদেশের অন্যতম চর্চিত সুন্দরী অভিনেত্রী পরীমণি’র (Bangladeshi actress Pori Moni) অবস্থা। কারণ, তিনিও মা হতে চলেছেন। হাতে মাত্র আর কয়েকটা দিন। তারপরেই
আসতে চলেছে সুসংবাদ।

Advertisements

সম্প্রতি, মায়ের হাতে সাধ খেয়ে সাধপূরণ হয়েছে তার। অভিনেত্রীর মা শিল্পী সরকার অপু, যেই মাকে তিনি পেয়েছিলেন ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয়ের সময় থেকে। এই মা দুদিন আগে অভিনেত্রীকে নানান রান্নায় সাজিয়ে খাবার পরিবেশন করেন। চেটেপুটে সমস্ত খাবার, আনন্দ, আদর উপভোগ করেন তিনি, এবং সেই ছবি ও ভিডিওও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

Advertisements

আবারও সোশ্যাল মিডিয়ায় এলেন পরীমণি ও তার স্বামী রাজ। এই গোটা সময় ধরে তার স্বামী শরিফুল রাজ সমস্ত বায়না মিটিয়ে চলেছেন।

Advertisements

Advertisements

এখন অভিনেত্রী যেমন শারীরিক ও মানসিক ভাবে পুরোপুরি তৈরি, তেমনই তার স্বামীও তৈরি নতুন অতিথিকে স্বাগতম জানানোর জন্য। দুজনে তাদের গোটা খাট ভরে সাজিয়েছেন নতুন অতিথি আপ্যায়নের নানান দরকারি জিনিস। একটি শিশু আসতেই যেই যেই জিনিস খুবই দরকার যেমন নরম বিছানা, ডায়পার, ছোট্ট ছোট্ট জামা, জুতো, খেলনা,বাথটাব ইত্যাদি ইত্যাদি। সব কিছুই খাটে সাজিয়ে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশিনে লিখেছেন – “তার আসার আয়োজন। ” অভিনেত্রীর অনুরাগীরা অধীর অপেক্ষায় আছেন কবে তাদের মিষ্টি অভিনেত্রী সুসংবাদ পাকাপাকি ভাবে দেবেন।

whatsapp logo
Advertisements