Bengali SerialHoop Plus

Madhupriya Chowdhury: নগ্ন ছবি শেয়ার করলেন ছোট পর্দার তিতলি, ‘পর্ণস্টার’ কটাক্ষ নেটিজেনদের

স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘তিতলি’ -র সৌজন্যে দর্শকদের কাছে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন মধুপ্রিয়া চৌধুরী (Madhupriya Chowdhury)। এরপর বহুদিন অভিনয় থেকে দূরে থাকলেও বর্তমানে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে ইদানিং যথেষ্ট বোল্ড হয়ে উঠেছেন মধুপ্রিয়া। এবার বাথটাবে বসে নিজের নগ্ন ছবি শেয়ার করলেন তিনি।

মধুপ্রিয়াও বেছে নিয়েছেন সপ্তাহান্তকেই। উইকেন্ডে নিজের নগ্ন ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে তাঁর গায়ে নেই কোনো পোশাক। হাতে একটি বই নিয়ে মধুপ্রিয়া আড়াল করেছেন নিজের নগ্নতা। ছবিতে ব্যবহার করেছেন পেন্টিং ফিল্টার। ছবিটি শেয়ার করে মধুপ্রিয়া লিখেছেন, তাঁর জীবনে কি কোনো জ্যাক ডসন নেই তাঁকে আঁকার জন্য? মধুপ্রিয়ার এই ছবি ভাইরাল হওয়ার সাথে সাথেই উষ্ণতা ছড়ানোর পরিবর্তে শীতলতাই ছড়িয়েছে। নেটিজেনদের অশ্লীল কটাক্ষে ভরে গিয়েছে তাঁর ছবির কমেন্ট বক্স। নেটিজেনদের একাংশ লিখেছেন, বুকের সামনে বইটা না-ই ধরে রাখতে পারতেন তাঁদের ‘তিতলি’।

এর মধ্যে অনেকে লিখেছেন, মধুপ্রিয়ার অ্যাটেনশন ডিজঅর্ডার দেখা দিয়েছে। বর্তমানে তিনি যে কোনও ভাবে নেটিজেনদের অ্যাটেনশন পাওয়ার চেষ্টা করছেন। অনেকে লিখেছেন, মধুপ্রিয়া এবার পর্ণ স্টার হবেন! অনেকে লিখেছেন, অভিনয় বাদ দিয়ে মধুপ্রিয়া বরং এই ধরনের ফটোশুট করুন। মধুপ্রিয়া অবশ্য এই ট্রোলের কোনো প্রতিক্রিয়া জানাননি।

এর আগে নো মেকআপ লুকে সাদা শার্টের মাধ্যমে উন্মুক্ত ক্লিভেজের ছবি শেয়ার করে ট্রোল হয়েছিলেন মধুপ্রিয়া। তবে নগ্ন ফটোশুট করে তিনি নেটিজেনদের অপ্রিয় হয়ে উঠলেন।