Hoop PlusReality show

Mika Singh: বিয়ের আগেই কলকাতার মেয়ের সঙ্গে মধুচন্দ্রিমার প্রস্তুতি নিচ্ছেন মিকা সিং!

Advertisements

Rani tu main Raja….. এই গান এবার মিকা সিং এর জীবনে হয়তো সত্যি হতে চলেছে। হ্যাঁ, ৪৫ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গায়ক মিকা সিং (Mika Singh)। বিয়ের জন্য হাজির তিনি ‘স্বয়ম্বর’ সভায়। একে একে নারীরা আসছেন, কথা হচ্ছে, ডেটে যাচ্ছেন, এক্কেবারে জমিয়ে নিজের স্বয়ম্বর পালন করছেন মিকা।

গায়ক যেই ‘স্বয়ম্বর’ সভার আয়োজন করেছেন সেটির নাম হল – মিকা দি বোটি (Mika Di Vohti)। শোনা গিয়েছে মিকা এই শো থেকেই তার উপযুক্ত পাত্রী বেছে নেবেন এবং আংটি বদল করবেন। তবে, আদৌ বিয়ে করবেন কিনা সেই ব্যাপারে এখনও নিশ্চিত করে মিকা কিছুই বলেননি। প্রসঙ্গত, এই ধরনের স্বয়ম্বর সভায় আগেও উপস্থিত ছিলেন রাখি সাওয়ান্ত, মল্লিকা শেরওয়াত, রাহুল মহাজন, শেহনাজ গিল সহ অনেকেই। সকলেই ধুমধাম করে বিয়ের আয়োজন করেন, কিন্তু কারোর বিয়ে হয়নি, যদিও কেউ করে থাকে তাদের বিয়ে টেকেনি। কিন্তু, মিকা সিং এর গলায় মালা দেওয়ার জন্য তরুণীরা সদা প্রস্তুত। জমিয়ে চলছে মন জয় করার লড়াই।

এই বিয়ে প্রসঙ্গে মিকা পরিষ্কার জানিয়েছেন যে যদি কোনো মেয়ে তার অর্থ, যশ, খ্যাতি দেখে তাকে বিয়ে করতে চায়, তাতেও তার কোনো অসুবিধা নেই। তিনি মানেন যে এইগুলো খুবই বাস্তব। কেউ কোনো স্ট্রাগলারের গলায় মালা দিতে চান না। এমনকি প্রয়োজন হলে হবু স্ত্রীর মা বাবার দ্বায়িত্ব পর্যন্ত তিনি নেবেন। ফলে, মিকার গলায় মালা দেওয়ার লড়াই আরো জোরদার হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Mika Singh (@mikasingh)

সম্প্রতি টেলিকাস্ট হয়েছে কলকাতার মেয়ে চন্দ্রানী দাস নামের এক যুবতীর সঙ্গে রাত্রে ডেটে গিয়েছেন মিকা সিং। চারিদিক অন্ধকার, মাঝে ত্রিপল টাঙানো। আলোয় ঝলমল করছে সেই বসার জায়গা। মিকা ও চন্দ্রানী একে অপরকে জড়িয়ে বসে আছে। চোখে চোখ রেখে মধুর আলাও সেরে নিচ্ছেন দুজন। শুধু কলকাতার মেয়ে নয়, মিত বলে এক তরুণীর সঙ্গে চরম ঘনিষ্ঠ অবস্থায় ডেট করেছেন মিকা। তবে এই সব দৃশ্য দর্শকদের পছন্দ নয়। একাংশের দাবি এটি যতটা না স্বয়ম্বর তার থেকে বেশি বিয়ের আগে প্রি হানিমুন প্র্যাকটিস। সত্যি কি তাই? এর জন্য দেখতে হবে Mika Di Vohti।