whatsapp channel

করোনায় আক্রান্ত তৈমুরের দাদু রণধীর কাপুর, ভর্তি হলেন হাসপাতালে, চিন্তার ভাঁজ করিনার কপালে

বলিউডের একের পর এক তারকা ভেসে যাচ্ছেন করোনার দ্বিতীয় ঢেউয়ে। চরম সঙ্কটের মধ্যে দিন গুনছে গোটা দেশ। এই মুহূর্তে প্রায় ৩ লাখের উপর মানুষ এই ভাইরাসের শিকার হচ্ছেন। কেউ সেরে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডের একের পর এক তারকা ভেসে যাচ্ছেন করোনার দ্বিতীয় ঢেউয়ে। চরম সঙ্কটের মধ্যে দিন গুনছে গোটা দেশ। এই মুহূর্তে প্রায় ৩ লাখের উপর মানুষ এই ভাইরাসের শিকার হচ্ছেন। কেউ সেরে উঠছেন, কেউ অক্সিজেনের অভাবে অথবা মাল্টি অর্গ্যান ফেলিওর করে মারা যাচ্ছেন। বেশির ভাগ মানুষের হার্টে সমস্যা দেখা দিচ্ছে। শরীরে পর্যাপ্ত অক্সিজেন না পৌঁছনোর জন্য হার্ট ও ব্রেনের সমস্যা দেখা দিচ্ছে।

Advertisements

এবারে করোনার শিকার হয়েছেন তৈমুরের দাদু অর্থাৎ করিনা কাপুর খানের বাবা রণধীর কাপুর ( Randhir Kapoor)। বর্তমানে তার বয়স প্রায় ৭৫ ছুঁই ছুঁই। এইমুহূর্তে মুম্বইয়ের আন্ধেরির কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। হাসপাতালের অন্যতম কর্ণধার ডা.সন্তোষ শেট্টি এ খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন।

Advertisements

এখন কেমন আছেন তিনি? হাসপাতাল সূত্রে খবর, গত বুধবার রাত্রে শ্বাসকষ্টজনিত সমস্যা হয়। এরপরেই তাকে নিয়ে আসা হয় হাসপাতালে। ভর্তি করা হয় এই বর্ষীয়ান অভিনেতাকে। সেখানেই করোনা পরীক্ষায় তাঁর রিপোর্ট পজিটিভ আসে। ইতিমধ্যে তার চিকিৎসা শুরু হয়েছে ।এইমুহূর্তে তাঁর শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল।

Advertisements

করোনার থাবা এখন প্রতিটা ঘরে ঘরে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি, রাজনীতিবিদ এবং বিনোদন জগতের লোক কেউই বাদ যাচ্ছেন না। দেশের প্রতিটা রাজ্যে করোনার ভয়াবহতা বৃদ্ধি পাচ্ছে। হাসপাতালে বেডের সংখ্যা যেমন কম তেমনই বেসরকারি হাসপাতালে বেড ধরা মানে আকাশ ছোয়া অর্থ ব্যয়। এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অক্ষয় কুমার, সোনু সুদ, কার্তিক আরিয়ান সহ বহু তারকা। এবারে সেই একই পথের পথিক হলেন রণধীর কাপুর। তবে এখনও পর্যন্ত পতৌদি মহলে এই ভাইরাস যায়নি। খান পরিবারের সকলেই আপাতত সুস্থ।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media