whatsapp channel

সুশান্ত কাণ্ডে নিজেকে নির্দোষ প্রমাণ করতে সাফাই গাইলেন করণ জোহর, মন্তব্য নেটিজেনদের

চলতি বছরের ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চ ক্রমশ জমজমাট হয়ে উঠছে বিতর্ক, বন্ধুত্ব, প্রেম, গান সব নিয়ে। কিন্তু তার মধ্যেও শোনা গেল বেদনার সুর। ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে এলেন করণ জোহর (karan johar)।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চলতি বছরের ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চ ক্রমশ জমজমাট হয়ে উঠছে বিতর্ক, বন্ধুত্ব, প্রেম, গান সব নিয়ে। কিন্তু তার মধ্যেও শোনা গেল বেদনার সুর। ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে এলেন করণ জোহর (karan johar)। নাম নিলেন না, কিন্তু ইঙ্গিত করলেন সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-কে নিয়ে।

Advertisements

‘ইন্ডিয়ান আইডল’-এ সেরা ছয় প্রতিযোগীর মধ্যে জায়গা করে নেওয়ার পরেও শন্মুখপ্রিয়া (shanmukhpriya)-র যোগ্যতা নিয়ে নেটিজেনরা দ্বিধাবিভক্ত। ফলে তাঁকে বারবার ট্রোল হতে হচ্ছে। তাঁর গানের স্টাইল নিয়ে নেটিজেনরা কটাক্ষ করছেন। এই প্রসঙ্গে করণ তাঁকে বলেন, করণ শন্মুখপ্রিয়ার কষ্ট বুঝতে পারছেন। কারণ তাঁর সাথে এই জিনিস বহুদিন ধরে হয়ে আসছে। তিনি যা করেন মন থেকেই করেন। কিন্তু মাঝে মাঝেই এই পৃথিবীকে নিষ্ঠুর বলে মনে হয় করণের। সেই পৃথিবী তাঁকে নিয়ে নিষ্ঠুর মতামত তৈরি করে নিয়েছে।

Advertisements

করণ বলেছেন, তিনি সকাল থেকে উঠেই মানুষের খারাপ কথা শোনেন। গত বছর ব্যাপারটি বাড়াবাড়ির পর্যায়ে চলে গিয়েছিল। সারা বছরটাই মানুষ তাঁকে নিয়ে ট্রোল করেছেন বলে জানিয়েছেন করণ। গত বছর সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর মৃত্যুর পর থেকে করণের উদ্দেশ্যে নেপোটিজমের অভিযোগ তুলে নেটিজেনরা তাঁর প্রতি ক্ষোভে ফেটে পড়েন। তাঁকে ট্রোল করা শুরু হয়। কয়েকটি ভাইরাল হওয়া ভিডিওয় সুশান্তের প্রতি করণের আচরণের ফলে সুশান্তের অনুরাগীরা করণের উপর রেগে যান।

Advertisements

ক্রমশ পরিস্থিতি হাতের বাইরে চলে গেলে ইন্সটাগ্রামে তাঁর অ্যাকাউন্টের কমেন্ট সেকশন বন্ধ করে দিতে বাধ্য হন করণ। শন্মুখপ্রিয়ার ঘটনায় আরও একবার তাঁর জীবনের সেই নেগেটিভ সময়ের কথা মনে করিয়ে দিলেন করণ।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media