whatsapp channel

পরিবার ছাড়া পাশে ছিল না কেউই, অবশেষে মুখ খুললেন করোনাজয়ী কনিকা কাপুর

করোনাভাইরাসকে হারিয়েছেন কণিকা কপূর।‘জুগনী ২.০’ অ্যালবামের মধ্যে দিয়ে কাম ব্যাক করতে চলেছেন তিনি। যার 'বেবি ডল' গানে মাতোয়ারা হয়েছিলো ইয়ং জেনারেশন সেই কণিকা কপূর বহুমাস গানের জগত থেকে দূরে ছিলেন।…

Avatar

HoopHaap Digital Media

করোনাভাইরাসকে হারিয়েছেন কণিকা কপূর।‘জুগনী ২.০’ অ্যালবামের মধ্যে দিয়ে কাম ব্যাক করতে চলেছেন তিনি। যার ‘বেবি ডল’ গানে মাতোয়ারা হয়েছিলো ইয়ং জেনারেশন সেই কণিকা কপূর বহুমাস গানের জগত থেকে দূরে ছিলেন। করোনার প্রাদুর্ভাবে জেরবার হয়েছিল তাঁর পারিবারিক জীবন। উল্লেখ্য, ২০২০ র মার্চ মাসে করোনা আক্রান্ত হন গায়িকা কণিকা। সেইসময় তাঁর শারীরিক অবস্থা ভালো ছিল না। একটি সাক্ষাৎকারে কণিকা জানান যে আমি যতক্ষণে হাসপাতালে ভর্তি হই, ততক্ষণে শরীর অনেকটা ঠিক হয়ে গিয়েছিল। হাসপাতালে যাওয়ার পর করোনা টেস্ট করলে তা পজিটিভ আসে। তখন হয়তো আমার শরীরে করোনার উপসর্গ ছিল না। আমি সেটা জানি না। চিকিৎসকরা অনেক পরীক্ষা-নিরীক্ষা করেন। আমার ওজন কমে প্রায় ৩ কিলো কমে যায়। সেই সময় আমার খিদে পাচ্ছিল না, কোনও স্বাদ-গন্ধ পাচ্ছিলাম না। আমাকে ভিটামিন দেওয়া হয়। ২ সপ্তাহ পরে আমাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। সেই সময় আমি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলাম। স্বাভাবিক অবস্থায় ফিরতে অনেকটা সময় লাগে।

 

View this post on Instagram

 

A post shared by Kanika Kapoor (@kanik4kapoor)

মার্চ মাসের দিকে কণিকার পার্টিতে যাওয়া নিয়ে হইচই পড়ে যায় বিভিন্ন মহলে। তিনি যে আক্রান্ত, তা জানার আগেই একটি বিয়ের অনুষ্ঠান সহ আরও দু-একটি পার্টিতে যোগ দিয়েছিলেন, এরপরেই তাঁর যৌথ পরিবারকে নানান হেনস্থার মুখে পড়তে হয়। এমনকি প্রতিবেশী, বন্ধুদের ঘৃণ্য আচরণের মুখে পড়তে হয় সবাইকে।

 

View this post on Instagram

 

A post shared by Kanika Kapoor (@kanik4kapoor)

গায়িকা কণিকার দুই ছেলে লন্ডনে থাকে এবং কণিকার কথায় আমার সন্তানদেরও অনেকে খারাপ ভাষায় মেসেজ পাঠান হয় সেইসময় এমনকি তাঁদের আত্মহত্যা করতেও বলেন কিছু মানুষ। সম্প্রতি মুম্বইয়ে ফিরে এসেছেন কনিকা। ফিরে এসেই তাঁর করোনা আবহয়ে কাটানো কঠিন পরিস্থিতির কথা জানান।

মুম্বাই ফিরে চুপটি করে বসে নেই গায়িকা। এখনও পর্যন্ত তিনি যেকয়টি গানে প্লে ব্যাক করেছেন তার সবকটিই হিট। এবারে আসতে চলেছে তাঁর নয়া অ্যালবাম ‘জুগনী ২.০’। ইতিমধ্যে কণিকার এই নতুন অ্যালবাম জি মিউজিকের ইউটিউব চ্যানেলে রিলিজ হয়েছে যা জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছে। এই গান ছাড়াও লক ডাউন জুড়ে তিনি কিছু রাগপ্রধান গান রেকর্ড করেছেন এবং শাস্ত্রীয় সঙ্গীত শিখেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Kanika Kapoor (@kanik4kapoor)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media