whatsapp channel

সাত পাকে বাঁধা পড়লেন দিয়া মির্জা, বিয়ে শেষে সকলকে মিষ্টিমুখ করালেন অভিনেত্রী

হাতে গাঢ় মেহেন্দি, পরনে লাল শাড়ি, মুখে লাবণ্য, চোখে দীপ্তি আর ঠোঁটে হাসি - কথা হচ্ছে বলিউড ডিভা দিয়া মির্জাকে নিয়ে। সোমবার অর্থাৎ ১৫ ই ফেব্রুয়ারি বিয়ে করলেন তিনি। এটা…

Avatar

HoopHaap Digital Media

হাতে গাঢ় মেহেন্দি, পরনে লাল শাড়ি, মুখে লাবণ্য, চোখে দীপ্তি আর ঠোঁটে হাসি – কথা হচ্ছে বলিউড ডিভা দিয়া মির্জাকে নিয়ে। সোমবার অর্থাৎ ১৫ ই ফেব্রুয়ারি বিয়ে করলেন তিনি। এটা তার দ্বিতীয় বিবাহ। প্রথমবার বিয়ে করেছিলেন ব্যবসায়ী সাহিল সংঘের সঙ্গে। পাঁচ বছর তার সঙ্গে সংসার করেন তিনি, এরপরেই কোলে বিবাহ বিচ্ছেদের রেশ। ২০১৯ এর আগস্ট মাসে স্বামীর সঙ্গে সম্পর্ক ছেদের কথা নিজের মুখে আনেন তিনি। এরপর একদম চুপিসারে প্রেম করে চলেন নতুন পাত্রের সঙ্গে।

কে এই পাত্র? না উনি কোনো বলিউডের অভিনেতা বা প্রোডিউসার বা পরিচালক নন। ইনিও একজন ব্যবসায়ী। নাম বৈভব রেখী ( Vaibhav Rekhi). গতবছর থেকেই একে অপরের প্রেমে জড়িয়ে যান এবারে সেই প্রেম পেল পরিণতি। খুব কম সংখ্যক মানুষকে নিয়ে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন এই জুটি। একদম সাদামাটা ভাবেই বিয়ের অনুষ্ঠান শেষ করেন দিয়া ও বৈভব।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সোমবার পশ্চিম ব্যন্দ্রার বেল এয়ার অ্যাপার্টমেন্ট এ বসে বিয়ের আসর। তাদের বিয়ের কিছু ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিয়ের পর যখন নবদম্পতি বেড়িয়ে আসে তখন পাপরাজজিৎ দের মুখোমুখি হন তিনি। সকলে বৈভব স্যারের খোজ করায় দিয়া জানান যে বৈভব স্যার খুব লাজুক। ক্যামেরার সামনে সে আসতেই চায়না। এখানেই শেষ নয়, এদিন অভিনেত্রী নিজের হাতে পাপরাজজিৎ দের মিষ্টি খাইয়ে দেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media