whatsapp channel

দুর্দান্ত লুকে সকলকে চমকে দিলেন ‘কৃষ্ণকলি’-এর শ্যামা, ইনস্টাগ্রামে ছবি তুমুল ভাইরাল

সন্ধ্যে হলেই যেই ধারাবাহিক আপনার আড্ডা জমিয়ে দেয়, সেই ধারাবাহিকের দুঃঃখী বউ 'শ্যামা' ব্যক্তিগত ভাবে জিজ্ঞেস করছে "কেমন লাগছে কৃষ্ণকলি?" উত্তরে কি দেবেন? কি আবার? বলবেন একটা কিছু। টিআরপি-র শীর্ষে…

Avatar

HoopHaap Digital Media

সন্ধ্যে হলেই যেই ধারাবাহিক আপনার আড্ডা জমিয়ে দেয়, সেই ধারাবাহিকের দুঃঃখী বউ ‘শ্যামা’ ব্যক্তিগত ভাবে জিজ্ঞেস করছে “কেমন লাগছে কৃষ্ণকলি?” উত্তরে কি দেবেন? কি আবার? বলবেন একটা কিছু। টিআরপি-র শীর্ষে কৃষ্ণকলি ধারাবাহিক বরাবর প্রথম অথবা দ্বিতীয় স্থান দখল করেছে। শ্যামা-নিখিলের গদগদ প্রেম অথবা মেজবউদির কলকাঠি অথবা সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তির প্রবেশ সব মিলিয়ে এই ধারাবাহিক এখনও হিটের তালিকায় আছে। বিশেষ করে ‘কৃষ্ণকলি’-নায়িকা তিয়াসা কিন্তু রিয়েল লাইফেও ভীষণ হিট। পর্দার বাইরে থেকেও সোশ্যাল মিডিয়া মাত করে রাখতে জানেন। যাই পোস্ট করছেন না কেন তাই ভাইরাল হচ্ছে।

আগের শ্যামা আর এই শ্যামার ড্রেস মেকআপে বিস্তর ফারাক। ১৮ বছর আগের শ্যামার শাড়ির ধরন আর ১৮ বছর পর স্মৃতি শক্তি হারিয়ে ফেলা শ্যামার ভোল অনেকটাই বদল হয়েছে। বরং এই শ্যামা আরও বেশি স্টাইলিশ হয়ে উঠেছে, অন্তত দর্শকদের এমনটাই মত।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের হাত ধরেই তিয়াসা-র জনপ্রিয়তাকে ছোঁয়ার পর্ব শুরু হয়েছে। ২০১৭ সালে অভিনেতা সুবান রায়ের সঙ্গে তাঁর বিয়ে হয়। এরপর ২০১৮ তে টেলিপর্দায় ডেবিউ করেন তিনি। সুবান-তিয়াসার আলাপ একটি নাটকের ওয়ার্কশপে, সেখান থেকেই শুরু হয় প্রেম, ব্যাস তড়িঘড়ি করে বিয়েও করে নেন এনারা। বিয়ের পর শুরু হয় কেরিয়ারের উত্থান। কি হিংসে হচ্ছে? ভাবছেন এমন স্বামী পাওয়া ভাগ্যের ব্যপার! ঠিক তাই।

এইতো কিছুদিন আগেই নীল শাড়িতে সেজে উঠলেন তিয়াশা। বিবাহ বার্ষিকীর জন্য নতুন করে সেজে উঠেছিলেন তিয়াশা-সুবান। কেক থেকে সুবানের পাঞ্জাবী, সবকিছুই ছিল গাঢ় নীল রঙের।

অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন সবেতেই জমিয়ে প্রেম করতে জানেন তিয়াশা। সুবানের সঙ্গে জুটি বেধেও যেমন হিট তেমনই নীল এর সঙ্গে জুটি বেধেও হিট। সম্প্রতি তিয়াশা সাদা কালো ছবিতে নিজের ফটোশ্যুট করিয়েছেন। পর্দায় তাঁকে যেমন শ্যামল গড়ন দেখেন বাস্তবে কিন্তু তিনি গৌরী আর তা সাদা কালো ছবিতেও স্পষ্ট। মেকআপ ছাড়া লুকেও খুবই মিষ্টি তিয়াশা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media