BollywoodHoop Plus

Katrina Kaif: বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই সুখবর শোনালেন ‘বিউটি-কুইন’ ক্যাটরিনা!

বলিউডে বর্তমান প্রজন্মের অভিনেতা অভিনেত্রীদের মধ্যে অনেকেই সাতপাকে বাঁধা পড়েছেন। এর মধ্যে অন্যতম চর্চিত হল ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) জুটি। বিয়ের অনেকেই আশা করেননি এই জুটিকে। অনেক নামজাদা অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়লেও শেষমেষ ভিকির গলাতেই বরমাল্য দেন বিউটি কুইন ক্যাটরিনা। কিছুদিন আগেই তাদের প্রথম বিবাহবার্ষিকী পেরিয়েছে। আর বিয়ের একবছরের মধ্যেই সুখবর শোনালেন অভিনেত্রী। নতুন বছরের শুরুতেই ভক্তদের জন্য একটি খুশির খবর লিখে দিলেন সোশ্যাল মিডিয়ায়।

সামাজিক মাধ্যমে বিশেষভাবে সক্রিয় অভিনেত্রী। নিজের ফটোশ্যুট ও আসন্ন ছবির প্রচার ছাড়াও ব্যক্তিগত জীবন ও সংসারের নানা স্বর্ণালী মুহূর্তকে তিনি ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। কখনো তার সামনে নাচতে দেখা যায় তার স্বামীকে, কখনো আবার মুক্ত বিহঙ্গের মতো দুজনকে দেখা যায় নির্জন সমুদ্রতটে কিংবা বিকেলের রংলাগা পাহাড়ের সামনে। এককথায় ক্যাটের ইন্সটায় নজর দিলে এটা স্পষ্ট হয় যে কাজের ব্যস্ততার বেশ হাসিখুশিময় জীবন উপভোগ করছেন এই দম্পতি। আর এখানেই এবার সুখবর শোনালেন অভিনেত্রী।

সম্প্রতি ইনস্টাগ্রামে ক্যাটরিনা কাইফের অনুরাগীর সংখ্যা ছাড়িয়েছে ৭০ মিলিয়নের গন্ডি। অর্থাৎ বর্তমানে ৭ কোটির বেশি মানুষ ফলো করেন এই হার্টথ্রব নায়িকাকে। আর এই বিশেষ সাফল্যের কথা ইনস্টাগ্রামে লিখেছেন অভিনেত্রী। একটি ছবি আপলোড করেছেন অভিনেত্রী, যেখানে দুহাত দিয়ে চৌকো ফ্রেম করে তার মাঝে হাসিমুখে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন তিনি। পরনে ঘরোয়া টিশার্ট এবং জিন্স। খোলা চুল এবং মেকআপহীন রূপেই অবতীর্ণ হয়েছেন তিনি। আর এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘এই ভাবে তোমাদের দিকে তাকিয়ে আছি। আমার ৭০ মিলিয়ন ইনস্টা পরিবার’।

পোস্টের কমেন্ট বক্সে অনেকেই তাকে শুভেচ্ছা, অভিনন্দন ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। অনেকেই আবার লিখেছেন অনেক কথা। জোয়া আখতার লিখেছেন, ‘ওয়াও’। আবার আরেক অনুরাগী লিখেছেন, ‘তোমার হাতে যা যা সাফল্য এসেছে, তা তুমি ডিজার্ভ করো’; অন্যজন লিখেছেন, ‘তুমি বরাবরই আমার প্রিয়, সাফল্যের জন্য অভিনন্দন’। অনেকেই ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা