Jeet: বিচারকের পর এবার সঞ্চালনায়, প্রেমের শো নিয়ে হাজির হচ্ছেন সুপারস্টার জিৎ, প্রথম ঝলক এলো প্রকাশ্যে

বাংলার বিনোদনে ছোট পর্দার অল্প বিস্তর চোখ রাঙানিতে একটু হলেও জবুথবু বড় পর্দা। বাংলার সিনে-বিশ্বের অন্যতম অভিনেতা জিৎ অনেকদিন আগেই পা রেখেছেন ছোট পর্দায়। বিচারকের আসনে বসেছেন তিনি। এবার অবশ্য…

HoopHaap Digital Media

বাংলার বিনোদনে ছোট পর্দার অল্প বিস্তর চোখ রাঙানিতে একটু হলেও জবুথবু বড় পর্দা। বাংলার সিনে-বিশ্বের অন্যতম অভিনেতা জিৎ অনেকদিন আগেই পা রেখেছেন ছোট পর্দায়। বিচারকের আসনে বসেছেন তিনি। এবার অবশ্য হাজির হচ্ছেন সঞ্চালকের ভূমিকায়। যুগ পাল্টেছে, স্বাদও পাল্টেছে। সেই ভিন্ন স্বাদের উপর ভিত্তি করেই স্টার জলসা একদম ব্র্যান্ড নিউ রিয়্যালিটি শো। এই বিশেষ শো-এরই সঞ্চালক হয়ে দায়িত্ব পালন করবেন জিৎ। শোটির নাম হতে চলেছে ‘ইসমার্ট জোড়ি’।

লাল-সাদার জগতে পা রাখলেন জিৎ লাল সাদা ব্লেজার পড়ে। ছড়িয়ে দিলেন প্রেমের লাল রং।ফুটেছিল সাদা ফুল। ধীরে ধীরে লাল রঙে মিশে গেল তারা। “ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে ভালোবেসে ভালোবাসায় বেঁধে যে রাখে” ধ্বনি তুললেন জিৎ। গায়ে কাঁটা দিয়ে উঠেছে শ্রোতাদের। এরপরেই তাঁর ঘোষণা, “রোমান্সের অভিনয় তো অনেক দেখেছেন এবার দেখুন সত্যিকারের রোমান্স। আমি নিয়ে আসছি নতুন যুগের নতুন শো। রিয়্যালিটি অব রোম্যান্স, ইসমার্ট জরি।” এমনটাই দেখা গিয়েছে জলসার হ্যান্ডেলে নতুন প্রকাশিত প্রোমোতে।

এই শোটি প্রধানত দুই বাস্তবের ভালোবাসার মানুষের মনকে চেনাতে শেখাবে। নতুন যুগের নতুন সারির প্রেমে লাল রঙের আঁকিবুকি কাটা শেখাবে। যেখানে সুখে দুঃখে দুজন মানুষ একে অপরের হাত শক্ত করে ধরে পথ চলবে। তাঁদের পথে বাঁধা সৃষ্টি করার জন্য নিত্য নতুন চ্যালেঞ্জ আসবে, টাস্ক আসবে। এই সবরকম বাঁধাকে অতিক্রম ধীরে ধীরে যে প্রেমিক জুটি জেতার পথে এগিয়ে যাবে এবং ট্রফি হাতে তুলবে সেই হবে দ্য ইসমার্ট জরি। সেই মন পাগল করা ভালোবাসার সাক্ষী হতে কতটা প্রস্তুত দর্শক?

প্রকাশিত প্রোমোর কমেন্ট বক্সে এক নজরে উঁকি মারলে বেশ দেখা যাচ্ছে, উৎসুক হয়ে পড়েছেন বাঙালি। ভিন্ন স্বাদের সত্যি প্রেমের সাক্ষী হতে কে না চাইবে! তাছাড়া পছন্দের হিরো জিৎকে এভাবে দেখতে কারনা পছন্দ হবে! তাঁদের ভাষায়, “খুব উদ্বিগ্ন তোমায় দেখার জন্য জিৎ দা। এই রকম নতুন শো দেখার অপেক্ষায় অনেকদিন ধরেই। এদিকে কেউ কেউ আবার স্টার প্লাসের ‘স্মার্ট জোড়ি’র রিমেক বলে কটাক্ষ করছেন বাংলার শোটিকে। তাঁদের কটাক্ষ ধোপে টেকেনি অবশ্য।