BollywoodHoop Plus

শাহিদ-মীরার কি পছন্দ হল ঈশানের প্রেমিকা অনন্যাকে!

কয়েকদিন আগে অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে অনন্যা পান্ডে (Ananya Pandey) অভিনীত ফিল্ম ‘গেহরাইয়াঁ’। কিন্তু এই ফিল্মে বেশি চর্চিত হয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তবে অনন্যা চর্চিত হচ্ছেন ফিল্মের জন্য নয়, বাস্তব জীবনে ঈশান খট্টর (Ishaan Khattar)-এর সঙ্গে তাঁর সম্পর্কের জন্য। অনেকেই মনে করছেন, এবার ঈশান ও অনন্যা তাঁদের সম্পর্ককে অফিশিয়াল করতে চলেছেন। সম্প্রতি অনন্যাকে দেখা গেল শাহিদ কাপুর (Shahid kapoor)-এর বাড়িতে আসতে।

তবে একা নয়, সঙ্গে অবশ্যই ছিলেন ঈশান। এদিন রাতে অনন্যা ও ঈশানকে শাহিদ-মীরা (Mira Rajput)-এর বাসভবনে ঢুকতে দেখা যায়। শাহিদের জন্মদিন ছিল। ফলে আমন্ত্রিত ছিলেন অনন্যা। তাঁর পরনে ছিল সাদা রঙের ফ্লোরাল প্রিন্টেড শর্ট ড্রেস। ঈশান পরেছিলেন সবুজ রঙের শার্ট ও ট্রাউজার। অনন্যা শাহিদের বাড়ির বাইরে বেরোতেই তাঁকে ঘিরে ধরেন পাপারাৎজিরা। কিন্তু অনন্যা পাপারাৎজিদের ব্যক্তিগত প্রশ্নের জবাব দেননি। নেটিজেনদের একাংশ মনে করছেন, শাহিদের জন্মদিনে শাহিদ ও মীরার সাথে নিজের প্রেমিকা অনন্যাকে আলাপ করিয়ে দিতে নিয়ে এসেছিলেন ঈশান।

 

View this post on Instagram

 

A post shared by Saroj_Mahara (@saroj_maharaa)

এর আগে ঈশানের সঙ্গে প্রায়ই ডিনার ডেটে দেখা গেছে অনন্যাকে। এমনকি তাঁরা একসঙ্গে প্রায়ই ছুটি কাটাতে যান। এদিন অনন্যা ও ঈশান দুজনেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন। তাঁদের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বহু আগে থেকে ঈশান ও অনন্যা একে অপরকে চিনলেও ‘খালি পিলি’ ফিল্মে অভিনয়ের সময় তাঁদের ঘনিষ্ঠতার সূত্রপাত। এরপর থেকেই তাঁদের একসাথে দেখা যেতে থাকে। তবে নিজেদের সম্পর্কের বিষয়ে এখনও মুখ খোলেননি ঈশান ও অনন্যা।

whatsapp logo