whatsapp channel

কালো রঙের শর্ট ড্রেসে নেটদুনিয়ার পারদ চড়ালেন মোনালিসা

মোনালিসা (Monalisa) সব ধরনের পোশাকে স্বচ্ছন্দ হলেও সোশ্যাল মিডিয়ায় তাঁর পরনের অধিকাংশ পোশাক খোলামেলা। সম্প্রতি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র সাথে দেখা করেছেন মোনালিসা। তাঁর বান্ধবী ও মুম্বই প্রবাসী বঙ্গতনয়া পুজা…

Avatar

Nilanjana Pande

মোনালিসা (Monalisa) সব ধরনের পোশাকে স্বচ্ছন্দ হলেও সোশ্যাল মিডিয়ায় তাঁর পরনের অধিকাংশ পোশাক খোলামেলা। সম্প্রতি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র সাথে দেখা করেছেন মোনালিসা। তাঁর বান্ধবী ও মুম্বই প্রবাসী বঙ্গতনয়া পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)-র বাড়িতে অতিথি হয়ে এসেছিলেন প্রসেনজিৎ। মোনালিসার সাথে দেখা হলে তাঁরা স্মৃতিচারণ করেছিলেন অভিনেত্রীর ডেবিউ ফিল্মের। এই ফিল্মের নায়ক ছিলেন প্রসেনজিৎ। বর্তমানে মোনালিসার কর্মভূমি মুম্বই। ছোট পর্দায় খল চরিত্রে অভিনয় করেন মোনালিসা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় তিনি শেয়ার করেন বিভিন্ন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল। সম্প্রতি মোনালিসা তাঁর আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের শর্ট ড্রেস। ড্রেসটি নুডল স্লিভড। এই ড্রেসের নেকলাইন জুড়ে রয়েছে মিরর ওয়ার্ক। হালকা মেকআপ করেছিলেন মোনালিসা। চোখের কোল ভরেছিলেন কাজলে। ব্যবহার করেছিলেন কালো আইলাইনার। ঠোঁট রাঙিয়েছিলেন ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। খোলা চুলে ছিল হালকা কার্ল। সোফায় বসেছিলেন মোনালিসা। তাঁর পোশাকে লাগানো ছিল ল্যাপেল। বোঝা যাচ্ছিল, সাক্ষাৎকার দিচ্ছেন তিনি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে চাইনিজ হাতপাখার ইমোজি জুড়েছেন মোনালিসা। মোনালিসার ছবির কমেন্ট সেকশনে আগুনের ইমোজি পোস্ট করেছেন মেহেক চহ্বাল (Mahek Chahal)। অনুরাগীদের একাংশের কাছে এই মোনালিসা ‘আসলিওয়ালি মোনালিসা’।

সাম্প্রতিক কালে তাঁর স্বামী বিক্রান্ত সিং রাজপুত (Vikranth Singh Rajput)-এর সাথে ছবি শেয়ার করেছিলেন মোনালিসা। সুইমিং পুলে ঘনিষ্ঠ হয়ে ছবি তুলেছিলেন তাঁরা। মোনালিসা বলেছিলেন, বিক্রান্ত স্বামী হিসাবে তো বটেই, মানুষ হিসাবেও অতুলনীয়। পেশায় ভোজপুরি অভিনেতা বিক্রান্তের সাথে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে গিয়ে আলাপ হয়েছিল মোনালিসার। পরবর্তী তা প্রেমের রূপ নেয়। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছিলেন বিক্রান্ত ও মোনালিসা।

বর্তমানে কালার্স চ্যানেলের জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘বেকাবু’-তে অভিনয় করছেন মোনালিসা। পাশাপাশি কাজ করছেন একটি ওয়েব সিরিজেও।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo