whatsapp channel

Salman Khan: সলমানের কুকীর্তি ফাঁস করলেন প্রাক্তন বান্ধবী

পঞ্চাশ অনেকদিন আগেই পেরিয়ে গিয়েছেন সলমান খান (Salman Khan)। কিন্তু তার পরেও তিনিই এখনও অবধি বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর। নিত্যদিন তাঁকে ঘিরে রটনা রটে। সলমানের প্রেম ও তাঁর বিয়ে নিয়ে…

Avatar

Advertisements
Advertisements

পঞ্চাশ অনেকদিন আগেই পেরিয়ে গিয়েছেন সলমান খান (Salman Khan)। কিন্তু তার পরেও তিনিই এখনও অবধি বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর। নিত্যদিন তাঁকে ঘিরে রটনা রটে। সলমানের প্রেম ও তাঁর বিয়ে নিয়ে তাঁর অনুরাগীদের কৌতুহলের শেষ নেই। একসময় সঙ্গীতা বিজলানি (Sangeeta Vijlani)-র সাথে তাঁর বিয়ের কার্ড ছাপার পরেও তা পরিণতি পায়নি। এরপর সলমানের জীবনে বহু নারী এলেও বিয়ে করতে চাননি তিনি। তবে সোমি আলি (Somy Ali) একসময় শুধুমাত্র সলমানকে বিয়ে করার জন্য সুদূর নিউ ইয়র্ক থেকে ভারতে এসেছিলেন। কিন্তু সলমান তাঁকে বিয়ে না করার ফলে আবারও ফিরে যেতে হয় তাঁকে। নিউ ইয়র্ক ফিরে যাওয়ার পর হঠাৎই গত কয়েক বছর ধরে সলমানের বিরুদ্ধে বিস্ফোরক হয়ে উঠেছেন সোমি।

Advertisements

সম্প্রতি সলমান অভিনীত ফিল্ম ‘ম্যায়নে পেয়ার কিয়া’-র একটি পোস্টার শেয়ার করে সোমি লিখেছেন, সলমানের অনুরাগীরা তাঁকে পুজো করা বন্ধ করুন। সলমান অসুস্থ। তিনি অন্যকে দুঃখ দিয়ে আনন্দ পান। সোমির দাবি, তিনি ছাড়াও আরো বহু নারীর উপর অত্যাচার করেছেন সলমান। জানা গিয়েছে, সলমানের সাথে সম্পর্কে থাকাকালীন তাঁর সাথে জুটি বেঁধে একটি ফিল্মে অভিনয়ের কথা ছিল সোমির। কিন্তু শেষ অবধি এই ফিল্মটি তৈরি হয়নি। অপরদিকে সোমিও ফিরে গিয়েছিলেন নিউ ইয়র্ক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Somy Ali (@realsomyali)

Advertisements

মাত্র আঠারো বছর বয়সে সলমানের অনুরাগী সোমি নিউ ইয়র্ক থেকে পা রাখেন ভারতে। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে চেনাশোনার সুবাদে সোমির সাথে বন্ধুত্ব হয় সলমানের বোনের। ফলে সলমানদের বাড়িতে প্রবেশ করা সোমির কাছে সহজ হয়ে গিয়েছিল। সেই সময় সোমি কয়েকটি ফিল্মে অভিনয় করেছিলেন। সবকটি ফিল্ম ছিল সুপারহিট। ফলে সোমির ভবিষ্যৎ উজ্জ্বল বলে মনে করছিলেন অনেকে। কিন্তু একটি সাক্ষাৎকারে সোমি জানিয়েছেন, ফিল্মের নায়িকা হতে নয়, সলমানকে বিয়ে করতে মুম্বইয়ে এসেছিলেন তিনি। সেই সময় সলমানের সম্পর্ক ছিল সঙ্গীতা বিজলানির সাথে। কিন্তু এই সম্পর্ক ভেঙে যাওয়ার পর মানসিক অবসাদে ডুবে গিয়েছিলেন সলমান।

Advertisements

তাঁর ভালো বন্ধু হওয়ার পরিবর্তে সোমি বিয়ের জন্য সলমানকে চাপ দিতে থাকেন। এই সময় একটি নাইট ক্লাবে কয়েকজন বন্ধুর সাথে সময় কাটাতে গিয়ে সলমানকে বিয়ের প্রস্তাব দিয়ে সোমি বিরক্ত করতে শুরু করলে সলমান রেগে গিয়ে তাঁর মাথার উপর আইসক্রিম ঢেলে দেন। এই ঘটনার পর বলিউড ছেড়ে চিরদিনের জন্য নিউ ইয়র্ক ফিরে গিয়েছিলেন সোমি।

whatsapp logo
Advertisements