Hoop PlusTollywood

Jeet: ‘চেঙ্গিজ’ জিৎকে সকলের সামনে লজ্জায় ফেললেন অনুরাগীরা

দীর্ঘদিন ধরেই বাছাই করা ফিল্মে অভিনয় করছেন জিৎ (Jeet)। ফলে বর্তমানে তাঁর মুক্তিপ্রাপ্ত ফিল্মের সংখ্যা অত্যন্ত কম। তবে নায়ক হওয়ার পাশাপাশি জিৎ একজন প্রযোজক। প্রযোজনার কাজেও সমান ভাবে মন দিয়েছেন তিনি। কিন্তু দুই দিক ব্যালান্স করতে গিয়ে নিজের অনুরাগীদের আশা পূরণ করতে পারছেন না জিৎ। দীর্ঘদিন বড় পর্দায় দেখা নেই তাঁর। ফলে জিৎ-এর অনুরাগীদের একাংশ তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে ক্ষোভ প্রকাশ করেছেন।

17 ই মার্চ মুক্তি পেয়েছে কন্নড় ফিল্ম ‘কব্জা’। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন উপেন্দ্র রাও (Upendra Rao), কিচ্চা সুদীপ (Kichcha Sudip), শ্রিয়া শরণ (Shriya Saran) প্রমুখ। অ্যাকশন ঘরানার ফিল্ম ‘কব্জা’ সারা ভারতবর্ষ জুড়ে কন্নড় ছাড়াও হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে। এই ফিল্মের নায়ক উপেন্দ্র, জিৎ-এর সহ-অভিনেত্রী ও বন্ধু প্রিয়াঙ্কা ত্রিবেদী (Priyanka Trivedi)-র স্বামী। ফলে জিৎ উপেন্দ্র ও পুরো ‘কব্জা’ টিমকে ফিল্মটি মুক্তির আগে শুভেচ্ছা জানিয়েছিলেন। কিন্তু এর ফলে চটে গিয়ে জিৎ-কে ট্রোল করেছেন তাঁর নিজের অনুরাগীদের একাংশ। টুইট করে জিৎ লিখেছিলেন, দেশের কয়েকজন আশ্চর্য প্রতিভা ও সৃজনশীল ভাবনার অধিকারী মানুষদের আন্তরিক শুভেচ্ছা তাঁর পক্ষ থেকে। ‘কব্জা’-র সাফল্য নিয়ে তিনি আশাবাদী বলেও জানিয়েছিলেন জিৎ। টুইটে উপেন্দ্র, কিচ্চা সুদীপ ও শ্রিয়াকে ট‍্যাগ করেছিলেন জিৎ।

কিন্তু এরপরেই শুরু হল তাঁকে নিয়ে ট্রোলিং। জিৎ-এর অনুরাগীদের একাংশ লিখেছেন, ‘চেঙ্গিজ’-এর মুক্তির দরকার নেই। জিৎ এই ফিল্ম নিজের কাছেই রেখে দিন। অনেকে লিখেছেন, অন্যের ফিল্মকে শুভেচ্ছা না জানিয়ে ‘চেঙ্গিজ’-এর মুক্তির ব্যবস্থা করা উচিত। অনেকে জিৎ-কে ‘চেঙ্গিজ’-এর প্রচার শুরুর পরামর্শ দিয়েছেন।

রাজেশ গঙ্গোপাধ্যায় (Rajesh Ganguly)-র পরিচালনায় তৈরি ‘চেঙ্গিজ’-এর প্রযোজক জিৎ নিজেই। মাফিয়া জগতের কাহিনী নিয়ে তৈরি হচ্ছে ‘চেঙ্গিজ’। এই ফিল্মের প্রথম পোস্টারে মাফিয়া ডনের ভূমিকায় দেখা গিয়েছিল জিৎ-কে। গত বছর ভাইরাল হয়েছিল ফিল্মের টিজার। জানা গিয়েছিল, আপাতত ‘চেঙ্গিজ’-এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। কিন্তু এরপর ‘চেঙ্গিজ’ নিয়ে আর কোনো কথাই শোনা যায়নি। এই ফিল্মে জিৎ ছাড়াও অভিনয় করছেন শতাফ ফিগার (Shataf Figure), রোহিত বোস (Rohit Bose), সুস্মিতা চট্টোপাধ্যায় (Susmita Chatterjee) প্রমুখ।

whatsapp logo