BollywoodHoop PlusReality show

টিস্যু পেপারের মতো ব্যবহার করে ফেলে দেওয়া হয়েছে: রাখি সাওয়ান্ত

অতিসম্প্রতি জনপ্রিয় জাতীয় শো বিগ বস সিজেন ১৫ থেকে নিষ্কাশিত হয়েছেন ভারতের বিনোদনের রানী রাখি সাওয়ান্ত। প্রতি বারের মতো এবারও ফাইনাল উইকের একটি বিশেষ টাস্কে হেরে গিয়ে তাঁকে বেরিয়ে আসতে হলো বিগ বস হাউস থেকে। পাপরাজ্জিদের কাছে সাক্ষাৎকার দেওয়ার সময় দুঃখে অঝোরে কেঁদে ফেললেন তিনি।

সাক্ষাৎকারে তিনি রীতিমত দোষারোপ করেছেন স্ময়ং বিগ বস কে। ‘আমি কোনো টিস্যু পেপার নই যে প্রয়োজনে ব্যবহার করে তারপর ফেলে দেবেন, শো যখন টিআরপির দৌড়ে হেরে যায় তখন আমায় নিয়ে আসা হয়। ফাইনাল সপ্তাহ এলে প্রতিবারই আমায় এইভাবে নিষ্কাশন করা হয়। আর এইবার আমি সুযোগ্যা ছিলাম টফি যেতার জন্য। তাও আমায় জিততে দেওয়া হলনা’- এমন মন্তব্য করতে গিয়ে রীতিমতো কেঁদে ফেললেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এলিমিনেশনের পর প্রথম বার রাখিকে দেখা গিয়েছিল ওঁর স্বামী রিতেশ-এর সঙ্গে। হাজারটা কথোপকথনের মাঝে সবার সামনে রিতেশকে হতাশ হয়ে জিজ্ঞেস করেছিলেন, ‘আমি বিগ বসকে এত ভালোবাসি। দিনরাত না ঘুমিয়ে জি-যান লাগিয়ে এত কাজ করি, বিনোদন করি। সেই আমার কি কোনো মূল্যই নেই? টফি কি আমার ভাগ্যে সত্যিই নেই’। রাগে দুঃখে জর্জরিত রাখি এও জানালেন যে পরের বছর আর আসবেন না তিনি বিগ বসে। কিন্তু ওনার স্বামীর মতে রাখিকে পরের বছর আবার ফিরে আসতে হবে বিগ বসের ডাকে।

অত্যাধুনিক ইন্টারনেটের যুগে মানষু যখন স্মার্টফোন বা ট্যাবলেট ছাড়া চোখে সরষেফুল দেখছে ঠিক সেই ক্ষেত্রে ইন্টারনেট সংযোগহীন হয়ে দিনের পর দিন মাসের পর মাস একটি নির্দিষ্ট বাড়ির মধ্যে বন্দি অবস্থায় থেকে কিভাবে নিজের ব্যক্তিত্ব কে তুলে ধরা যায়,তা বিগ বস না দেখলে বোঝা দুস্কর বটে। এক-একদিন একএকরকম ভাবে পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হতে হয় ওই সজ্জিত বাড়ির সদস্যদের। সত্যিই এত করেও জনতার ভালোবাসার অভাবে নিষ্কাশনের পরে কষ্ট হবে এটাই তো স্বাভাবিক।

whatsapp logo