BollywoodHoop Plus

Salman Khan: সলমানের বিয়ে না করার কারণ জানালেন ভগ্নিপতি আয়ুশ

প্রতি বছর দেশের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ হিসাবে থাকে সলমান খান (Salman Khan)-এর নাম। তিনি কেরিয়ার শুরুর পর থেকেই প্রতি বছর তাঁর বিয়ের গুজব রটে। কিন্তু পরে দেখা যায়, তা সত্যি নয়। সকলের মনেই প্রশ্ন, সলমান কেন বিয়ে করছেন না! এবার সেই রহস্য ফাঁস করলেন তাঁর ভগ্নিপতি আয়ুশ শর্মা (Ayush Sharma)।

আরজে সিদ্ধার্থ কন্নন (Siddharth Kannan)-কে দেওয়া একটি সাক্ষাৎকারে আয়ুশ জানিয়েছেন, সলমানের সঙ্গে নির্ভেজাল আড্ডা মারার সময়ে তাঁর বিয়ের বিষয়ে তিনি কোনো কথাবার্তা বলেন না। সলমানকে তিনি যেভাবে দেখেছেন, তাতে তাঁর মনে হয়েছে, সলমান এই মুহূর্তে অত্যন্ত ব্যস্ত। এই কারণে তাঁর বিয়ে করার সময় নেই। তবে আয়ুশের মনে হয়, সলমান নিজের জীবনে নিজে যথেষ্ট খুশি রয়েছেন। নিজের জীবনের সিদ্ধান্ত তিনি নিজেই নিতে পারবেন বলে মনে করেন আয়ুশ।

আয়ুশ জানিয়েছেন, সাধারণ জীবনযাত্রায় বিশ্বাসী সলমান। আয়ুশ নিজেও সলমানের মতো সাধারণ জীবন যাপনের কথা ভাবতে পারেন না। একজন তারকা হিসাবে সলমানের মতো সাধারণ লাইফস্টাইল অনেকের থাকে না। এমনকি দু-তিন বছরের পুরানো ফোন নিয়ে অনায়াসেই কাজ চালাতে পারেন তিনি। কিন্তু ভালো ফিল্ম নিয়ে সলমানের আগ্রহ রয়েছে। টানা তিন ঘণ্টা একা বসে ভালো ফিল্ম দেখে কাটিয়ে দিতে পারেন সলমান।

চলতি বছরেও সলমানের সঙ্গে তাঁর বান্ধবী ইউলিয়া ভন্তুর (Yulia Vantour)-এর সম্পর্ক নিয়ে রটনা হয়েছিল। কিন্তু সলমানের পরিবারের তরফে জানানো হয়, তাঁরা শুধুই ভালো বন্ধু। আপাতত বিগ বসের সঞ্চালনা ও ‘টাইগার থ্রি’-র পোস্ট প্রোডাকশন ওয়ার্ক নিয়ে ব্যস্ত রয়েছেন সলমান।

whatsapp logo