whatsapp channel

Roshni Bhattacharyya: পুজোর মধ্যেই বিয়ে সারলেন ‘রাণী রাসমণি’-এর জগদম্বা, পাত্র কে! রইলো ছবি

করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিকের জগদম্বাকে চেনেন তো ওরফে রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)? সদ্য বিয়ে সারলেন এই অভিনেত্রী। পর্দায় তিনি মথুর বাবুর স্ত্রী হলেও, বাস্তবে তিনি একজনের ঘরনী হয়ে উঠলেন। পুজোর…

Avatar

HoopHaap Digital Media

করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিকের জগদম্বাকে চেনেন তো ওরফে রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)? সদ্য বিয়ে সারলেন এই অভিনেত্রী। পর্দায় তিনি মথুর বাবুর স্ত্রী হলেও, বাস্তবে তিনি একজনের ঘরনী হয়ে উঠলেন। পুজোর রাতেই সারলেন আইনি বিয়ে। ভাবছেন পাত্র কে? চলুন দেখে নিই পাত্রের ছবি সহ নাম ও ধাম।

রোশনির স্বামী ইন্ডাস্ট্রির কেউ নয়। তিনি পেশায় একজন ব্যবসায়ী। নাম – তূর্য সেন। বহুদিন ধরে তারা সম্পর্কে আবদ্ধ। এবং তাঁদের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধুরা জানতেন। এ বার আইনত বিয়ে সারলেন এই জুটি।

করোনা পরিস্থিতিতে নিজস্ব মানুষ ও কিছু বন্ধুদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন এই জুটি। করোনা নিয়ম মেনেই তারা আইনি বিয়ে সম্পন্ন করেন। এদিন লাল বেনারসি, সোনার গয়না, খোলা চুলের সাজে সেজেছিলেন অভিনেত্রী রোশনি। পাশাপাশি, তূর্যর পরনে ছিল নীল রঙের পাঞ্জাবি।

 

View this post on Instagram

 

A post shared by ETimes TV (@etimes_tv)

জানা যাচ্ছে এই বছর অথবা সামনের বছরে সামাজিক নিয়ে সারবেন রোশনি-তূর্য। তবে বিয়ের পরেও চুটিয়ে কাজ চালিয়ে যাবেন রোশনি। প্রসঙ্গত, এই একই ধারাবাহিকের অন্য আরেক অভিনেত্রী বিয়ে করেন কিছুদিন আগেই। রাণী রাসমণি ধারাবাহিকের প্রসন্নময়ী অর্থাৎ অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য বিয়ে করেছেন কিছুদিন আগেই। এবারে অভিনেত্রী রোশনি সেই একই পথের পথিক।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media